ইনসাইড বাংলাদেশ

অনিয়ম, অব্যবস্থাপনা ও ত্রুটি পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ: স্বাস্থ্য প্রতিমন্ত্রী


প্রকাশ: 07/04/2024


Thumbnail

যেখানে অনিয়ম, অব্যবস্থাপনা ও ত্রুটি পাওয়া যাবে সেখানেই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা। শনিবার (৬ এপ্রিল) দুপুরে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন জয়পুরহাট জেলা কমিটির আয়োজনে জয়পুরহাট ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল চত্বরে আয়োজিত এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, ‘সরকার চিকিৎসক রোগীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা আইন করতে যাচ্ছে, তা নিয়ে কাজ করছে। ঈদের পরে ঝটিকা অভিযানে নামা হবে। যেখানে অনিয়ম, অব্যবস্থাপনা ক্রটি পাওয়া যাবে সেখানে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। জন্য সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

এদিন সকালে জয়পুরহাট শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানেও উপস্থিত হন প্রতিমন্ত্রী। সেখানে তিনি বলেন, অনিয়ম থাকলে বেসরকারি ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধ করে দেওয়া হবে।

উক্ত অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট ও সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭