কালার ইনসাইড

পরীমনি: জেলের অভিজ্ঞতা কার জন্য লিখেছেন?


প্রকাশ: 07/04/2024


Thumbnail

অনেকটা ঠোঁটকাটা স্বভাবের ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমের মতো ওপেন প্ল্যাটফর্মে নিজের ক্যারিয়ারের বাইরে সরাসরি ব্যক্তিজীবনের কলহ নিয়েও কথা বলতে সংকোচিত বোধ করেন না তিনি। এ জন্য অনেক সময়ই শিরোনামে জায়গা করে নেন পরীমনি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন এ নায়িকা। আলোচনায় অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, প্রেমে বিশ্বাস আছে কিনা। জবাবে তিনি বলেন, ‘না। আমার প্রেম এখন লকড হয়ে গেছে। একমাত্র ছেলে পূর্ণকে নিয়েই এখন আমার সব প্রেম। ওর ডায়াপার থেকে সবকিছুর সঙ্গে প্রেমে জড়িয়ে আছি আমি’।

জেলজীবনের প্রসঙ্গে পরীমনি বলেন, ‘২৭ দিন আমি জেলে ছিলাম। সেই অভিজ্ঞতা লিখে রেখেছি। ছেলে বড় হলে তখন পড়বে। পরী জেলে গেল, এটা সবাই জানেন। আর মামলাটা যে খারিজ হলো, সেটা জানেন না অনেকেই। মানে এ ব্যাপারে কোথাও প্রচার হতে দেখলাম না’।

এছাড়া ছেলের সত্যিকার নামের বিষয়টিও খোলাসা করেন তিনি। বলেন, রাজ আর আমার ডিভোর্সের কথা চলছিল, ওই সময় থেকেই বাসায় ছেলেকে রাজ্য বলে ডাকে না কেউ। নানাভাইয়ের দেয়া পূর্ণ নামেই এখন ডাকে। কাগজ-কলমে নাম শাহীন মুহম্মদ পূর্ণ। তবে আমি ডাকি পদ্মফুল।

এদিকে টালিউড ইন্ডাস্ট্রিতে কাজ করা প্রসঙ্গে পরীমণি বলেন, ‘আমি তো পুরোদমে কাজ করতে চাই। কিন্তু ছেলে পদ্মকে আরও কিছুটা সময় দিতে চাই। ও এখন কথা বলার চেষ্টা করছে। এই সময় ওর কাছেই থাকতে চাই আমি’।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭