ইনসাইড গ্রাউন্ড

বার্সেলোনায় যুদ্ধে লড়তে যাওয়ার ঘোষণা পিএসজি কোচের


প্রকাশ: 12/04/2024


Thumbnail

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বুধবার রাতে পার্ক দ্য প্রিন্সেসে স্প্যানিশ জায়ান্টদের মুখোমুখি হয়েছিল প্যারিসিয়ানরা। যেখানে বার্সেলোনার কাছে ৩-২ গোলে হেরেছে পিএসজি। 


আর এমন হারকে হতাশাজনক ও বিরক্তিকর উল্লেখ করে এবার বার্সেলোনায় ফিরতি লেগে যুদ্ধে লড়তে যাওয়ার ঘোষণা দিয়েছেন প্যারিসের কোচ লুইস এনরিকে। 


এদিন খেলায় শুরুতে পিছিয়ে পড়লেও দ্বিতীয়ার্ধে তিন মিনিটের ব্যবধানে দুই গোল করে এগিয়ে যায় পিএসজি। তবে এরপর রাফিনিয়া ও ক্রিসতেনসন গোল করে বার্সেলোনাকে এনে দিয়েছে জয়। এতে সেমিফাইনালের পথে অনেকটা এগিয়ে গেছে কাতালানরা।


আগামী ১৬ এপ্রিল রাতে বার্সেলোনার মাঠে ফিরতি লেগ খেলতে যাবে পিএসজি। ওই ম্যাচকে যুদ্ধ হিসেবেই দেখছেন এনরিকে, ‘আমরা বার্সেলোনায় যুদ্ধে লড়তে যাব। গতরাতে আমরা খুব ভালো খেলেছি কিন্তু এমন হার হতাশার এবং বিরক্তিকর। আমরা শুধু সেগুলোই পরিবর্তন করব যা কাজে লাগেনি।’


প্রথম লেগ জেতায় ফিরতি লেগে বার্সেলোনার হার এড়ালেই চলবে। তবে পিএসজির দরকার দুই গোলের ব্যবধানে জয়। তিনি বলেন, ‘অনেক আশা প্রত্যাশা নিয়ে আমরা খেলতে যাব। আমরা সেখানে জিততেও পারি এই ভাবনা আমাদের জন্য ইতিবাচক দিক। আমাদের জন্য ফাইনাল ম্যাচ হতে যাচ্ছে। আমার দলের ওপর বিশ্বাস আছে যে তারা পারবে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭