ইনসাইড বাংলাদেশ

মটর সাইকেলে প্রাণ গেল সেনা সদস্যর


প্রকাশ: 12/04/2024


Thumbnail

যশোরের মনিরামপুরে ঈদের দিন ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় রাকিবুল ইসলাম রাব্বি (২২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৯ টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের বেগারীতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাকিবুল ইসলাম রাব্বি মনিরামপুর উপজেলার বাজুয়াডাঙা গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, ঈদের দিন বৃহস্পতিবার বিকেলে একটি জিকজার মডেলের মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে ঘুরতে বের হয় রাব্বি। বেগারীতলা নামক স্থানে অবস্থান করাকালীন অজ্ঞাতনামা যে কোন গাড়ি থাকে সামনে থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি গুরুতর রক্তাক্ত জখম হয়। আশপাশের পথচারীরা রাব্বিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

রামনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য রাম প্রসাদ রায় বলেন, 'গতকাল সড়ক দুর্ঘটনায় রাকিবুল ইসলাম রাব্বি নামে যে ছেলেটি মারা গিয়েছে সে সেনা সদস্য। ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিল। গতকাল ঈদের দিন বাড়ি থেকে মনিরামপুরের উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে এ দূর্ঘটনা ঘটে। তবে রাব্বি কোন ক্যাম্পে কর্মরত ছিলো সেটি আমি জানি না। 

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, 'মনিরামপুরের বেগারীতলায় মোটরসাইকেল দূর্ঘটনায় রাকিবুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

ওসি বলেন,  'নিহত রাকিবুল ইসলাম সেনা সদস্য কিনা বা কোথায় কর্মরত ছিলো এ বিষয়ে আমরা জানি না। এ বিষয়টি তার স্বজনরা নিশ্চিত করতে পেরেছে।
   


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭