কালার ইনসাইড

একদিনেই জোকার-২ ট্রেলারের ভিউ ১৬ কোটি ৭০ লাখ


প্রকাশ: 12/04/2024


Thumbnail

চলতি বছরে হলিউডের অন্যতম আকাঙ্ক্ষিত ছবিতে পরিণত হয়েছে জোকার-২। যেটা ২০১৯ সালের তুমুল আলোচিত ছবি ‘জোকার’র সিক্যুয়েল। নির্মাণ করেছেন টড ফিলিপস। ছবিটি ঘিরে কেবল পশ্চিমা দেশগুলো নয়, উপমহাদেশের দর্শকের মনেও বিপুল উন্মাদনা রয়েছে।

সেই আগ্রহের আগুনে ঘি ঢেলে দিয়েছে সদ্য প্রকাশ্যে আসা ট্রেলার। বুধবার (১০ এপ্রিল) প্রকাশ করা হয়েছে প্রায় আড়াই মিনিট দৈর্ঘ্যের এই ঝলক। এতেই দাপট দেখায় জোকার-২। আড়াই মিনিটের ট্রেলারটি প্রকাশের পর দর্শকেরা হুমড়ি খেয়ে পড়েছেন। ট্রেলারেই জোকার ও হার্লি কুইনের মধ্যকার রসায়ন ও ভালোবাসার চিত্র তুলে ধরা হয়েছে। প্রকাশের পর প্রথম একদিনেই ট্রেলারটি ১৬ কোটি ৭০ লাখবার দেখা হয়েছে বলে জানায় ভ্যারাইটি।

জোকার-২ রেকর্ড ভেঙেছে ওয়ার্নার ব্রাদার্সের সবচেয়ে বড় সাফল্য পাওয়া ‘বার্বি’ সিনেমার ট্রেলারের। ফেসবুক, এক্স, ইউটিউবসহ বিভিন্ন ডিজিটাল মাধ্যমে প্রথম ২৪ ঘণ্টায় এটি দেখা হয়েছে ১৬৭ মিলিয়নবারের বেশি। প্রকাশের দিনই ট্রেলারটি  ইউটিউব ট্রেন্ডিংয়ে তালিকার শীর্ষে ছিল। এখন পর্যন্ত এটি ইউটিউবে দুই কোটিবারের বেশি দেখা হয়েছ। দুই দিন পরও এটি ইউটিউব ট্রেন্ডিংয়ে তালিকার চতুর্থ অবস্থানে রয়েছে।

ভ্যারাইটি জানায়, গত ভালোবাসা দিবসে সিনেমাটির পোস্টার আর এবার সিনেমাটির ট্রেলার ভক্তদের উন্মাদনা বাড়িয়েছে। সিকুয়েলটি একটি মিউজিক্যাল থ্রিলার হতে যাচ্ছে। ২০০ মিলিয়ন ডলার বাজেটের সিনেমায় ১৫টি পরিচিত গানকে নতুনভাবে পরিবেশন করা হবে। কিছু নতুন গানও থাকবে বলে শোনা যাচ্ছে।

সিনেমাটির সংগীত আয়োজন করেছেন অস্কারজয়ী সুরকার হিলডুর গানেডটেয়ার।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭