ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে নানা আয়োজনে নববর্ষ উদযাপন


প্রকাশ: 14/04/2024


Thumbnail

১৪৩১ বর্ষ বরণ উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা, বর্ষবরণ এবং ৩ দিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে।

 

১৪ এপ্রিল (রবিবার) সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা শুরু করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে বর্ষবরণ ও ৩ দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক সুরাইয়া জাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডা. আহাম্মেদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মেহের নিগার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিয়াংকা দত্ত, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান ।

 

পরে জেলা শিল্পকলা একাডেমী শিল্পীদের অংশগ্রহণে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭