ইনসাইড বাংলাদেশ

জামালপুরে ২৯০ বোতল ফেনসিডিলসহ আটক ৫


প্রকাশ: 15/04/2024


Thumbnail

জামালপুরে অভিযান চালিয়ে ২৯০ বোতল ফেনসিডিলসহ ৫ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । রবিবার (১৪ এপ্রিল) জামালপুর শহরের ডাকপাড়া বাইপাস সড়কে এ অভিযান চালানো হয়।

 

সোমবার (১৫ এপ্রিল) দুপুর দুইটার সময় সময় জামালপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক সাংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আব্দুল হালিম রাজ সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে রবিবার (১৪ এপ্রিল) জামালপুর শহরের ডাকপাড়া বাইপাস সড়কে অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচজনকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা ৫ টি ট্রাভেল ব্যাগে মোট ২৯০ বোতল অবৈধ ফেনসিডিল উদ্ধার করা হয়। তারা কুড়িগ্রাম থেকে জামালপুর হয়ে নারায়ণগঞ্জে ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছিলো।

 

আটককৃতরা হলো, নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার আলমগীর শেখ, আলামিন, মাজাহারুল ইসলাম শাকিল, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ওমর ফারুক ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কুলসুম বেগম।

 

আটককৃতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় এবং সোমবার (১৫ এপ্রিল) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের পেছনে কারা জড়িত আছে তা তদন্ত করে দেখা হবে।

 

মাদক নির্মূলে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭