ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ


প্রকাশ: 15/04/2024


Thumbnail

মাটি উত্তোলনে বাধা দেয়ায় লক্ষ্মীপুরে মধ্য রাতে ঘরে ঢুকে জোৎস্না আক্তার (৩০) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এসময় ওই নারীর স্বামী আলাউদ্দিন (৩৬) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

 

সোমবার (১৫ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের স্বামীর দাবি, তার খালাতো ভাই সিরাজ, মাহফুজ ও নিজাম এ হত্যাকান্ডের সাথে জড়িত।


অভিযুক্তরা হলেন, একই এলাকার বকুলের বাপের বাড়ির আবদুর রব এর ছেলে সিরাজ, মাহফুজ ও নিজাম। তারা সম্পর্কে আলাউদ্দিনের খালাতো ভাই।


আহত আলাউদ্দিনের স্বজনরা জানান, আলা উদ্দিনের বসতঘরের পাশে একটি পুকুরে ড্রেজিংয়ের মাধ্যমে মাটি উত্তোলনে বাধা দিলে আলাউদ্দিনের সাথে সিরাজের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই বিরোধের জেরে রাত ২ টার দিকে আলাউদ্দিনের বসতঘর হামলা চালায় সিরাজ, মাহফুজ ও নিজামসহ ১৫ জনের একটি সংঘবদ্ধ দল। এসময় দা দিয়ে আলাউদ্দিন ও তার স্ত্রী জোৎস্না বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায় তারা।


পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে জোৎস্না বেগমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং আলাউদ্দিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

সদর হাসপাতালের মেডিকেল অফিসার অফিসার ডা. একে আজাদ জানান, হাসপাতালে আনার আগেই জোৎস্না বেগমের মৃত্য হয়েছে। অন্য আহত আলাউদ্দিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ বিষয়ে সদর মডেল থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭