ইনসাইড গ্রাউন্ড

আইপিএলের জন্য বিসিবি থেকে সুখবর পেলেন মুস্তাফিজ


প্রকাশ: 15/04/2024


Thumbnail

আইপিএলের চলতি আসরে বল হাতে দারুণ ছন্দে রয়েছেন বাংলাদেশি গরু পেসার মুস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের হয়ে ৫ ম্যাচ খেলে ইতোমধ্যেই শিকার করেছেন ১০ উইকেট। রয়েছেন সর্বোচ্চ উইকেটশিকারির তালিকাতেও। 

তবে শেষ পর্যন্ত মুস্তাফিজ এই তালিকায় থাকতে পারবেন কি না টা নিয়ে ছিল সংশয়। কারণ আন্তর্জাতিক সূচির কারণে বিসিবি থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি পেয়েছিলেন মুস্তাফিজ। কিন্তু এবার বিসিবি থেকে নতুন সুখবর পেয়েছেন তিনি। 

এবার তাকে আরও একদিন বেশি ভারতে চেন্নাই দলের সাথে থাকার সুযোগ করে দিয়েছে বিসিবি। আগামী ১ মে নিজেদের দশম ম্যাচ খেলতে নামবে চেন্নাই। পাঞ্জাব কিংসের বিপক্ষে অনুষ্ঠিতব্য ওই ম্যাচটিতে খেলতে পারবেন মুস্তাফিজ। সব ঠিক থাকলে সে ম্যাচটি খেলে ২ মে বাংলাদেশে ফিরবেন তিনি।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফীস দেশের একটি জাতীয় দৈনিককে বিষয়টি নিশ্চিত করেছেন।

চলতি মাসের শেষ দিকে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। আগামী ২৮ এপ্রিল ঢাকায় পা রাখবে দলটি। এরপর ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম ম্যাচ। আসন্ন এই সিরিজে অংশ নিতেই আইপিএল থেকে ফিরে জাতীয় দলের সঙ্গে যোগ দিবেন মুস্তাফিজ। 

বল হাতে দারুণ সময় পার করছেন দ্য ফিজ। চেন্নাইয়ের জার্সিতে ৫ ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ১০টি। আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারি বোলারের তালিকায় বাংলাদেশ দলের এই বাঁহাতি পেসার এখন আছেন ৩ নম্বরে।

সমান ১০ উইকেট নিয়েও ইকোনমি গড়ে এগিয়ে থেকে এবারের আইপিএলে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় দুইয়ে আছেন জাসপ্রিত বুমরাহ। ১১ উইকেট নিয়ে শীর্ষে যুবেন্দ্র চাহাল। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭