ইনসাইড বাংলাদেশ

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ


প্রকাশ: 16/04/2024


Thumbnail

আসন্ন উপজলো পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম শাহনেওয়াজ ডালিম পদত্যাগ করেছেন।

গতকাল সোমবার (১৫ এপ্রিল) উপজলো নির্বাহী কর্মকর্তা রনি আলম নুরের কাছে তিনি পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্র জমা দেওয়ার সময় তার সঙ্গে ছিলেন, আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান হোসেন, দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলী, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপংকর সরকার দীপ, শ্রীউলা ইউপি চেয়ারম্যান দীপংকর বাছাড় দীপু, বুধহাটা ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক ডাবলু, কুল্যা ইউপি চেয়ারম্যান ওমর সাকি পলাশ, বড়দল ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আলিম, আনুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল আলম, কুল্যা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল বাসেত হারুন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্র মণ্ডল, উপজেলা কৃষক লীগের উপদেষ্টা শেখ জালাল উদ্দীন প্রমুখ।

এর আগে ডালিম বলেন, ‘আমি খাজরা ইউনিয়ন থেকে তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবার আমি আপনাদের সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব। আশা করি সর্বস্তরের মানুষের সমর্থনে আমি উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হবো’।

তিনি আরও বলেন, ‘এবারের নির্বাচন হবে উন্নয়নের নির্বাচন। তাইতো আশাশুনি উপজেলাবাসীর উন্নয়নে আমরা সব চেয়ারম্যানরা একসঙ্গে হয়েছি এবং একসঙ্গে কাজ করে যাব’।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নুর বলেন, ‘খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমের পদত্যাগপত্র পেয়েছি। পদত্যাগপত্রে তিনি উপজলা নির্বাচনে অংশ নেওয়ার কথা উল্লেখ করেছেন’।

উল্লেখ্য, শাহনওেয়াজ ডালিম বর্তমানে আশাশুনি উপজলো আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউনিয়নের তিনবারের চেয়ারম্যান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭