ইনসাইড বাংলাদেশ

মানুষের শাসক নয়, সেবক হতে চায় লক্ষ্মীপুরের চেয়ারম্যান প্রার্থী মিজানুর


প্রকাশ: 16/04/2024


Thumbnail

সদর উপজেলা ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থীরা ইতিমধ্যে নিজ নিজ এলাকায় ভোটাদের সমর্থন ও ভালবাসা পেতে সমাজের বিভিন্ন জনসাধারণের সাথে মতবিনিময় শুরু করেছেন। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী আমেজ। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে ইউপি নির্বাচনে মাঠ পর্যায়ে দাপিয়ে বেড়াচ্ছেন চশমা প্রতীক নিয়ে মিজানুর রহমান ভূঁইয়া। শুরু করেছেন উঠান বৈঠক এবং ওয়ার্ডে ওয়ার্ডে মতবিনিময় সভা।

এছাড়াও নির্বাচন উপলক্ষে দোয়া প্রার্থী ব্যানার লাগিয়ে শুরু করেছেন নির্বাচনী প্রচারণা। এরই ধারাবাহিকতায় সদর উপজেলা ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়ন থেকে চশমা মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মিজানুর রহমান ভূঁইয়া জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি প্রার্থী হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী, সৎ সাহসী নীতি ও আদর্শবান বঙ্গবন্ধুর এক লড়াকু সৈনিক, ধার্মিক, সদা হাস্যউজ্জ্বল, বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান ভূঁইয়া। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রকৃত অর্থে উন্নয়ন ও আধুনিক, শান্তি - সিমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলতে তার রয়েছে দৃঢ় অঙ্গীকার ।

এই তরুণ উদীয়মান চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়া বলেন, মানুষের শাসক নয়, সেবক হতে চায়। জনগণের কল্যাণে কাজ করতে চাই। ভবিষ্যতেও সর্বস্তরের মানুষের সহযোগিতা করে ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়ন অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি থাকবে না, মিজানুর রহমান ভূঁইয়া  আরো বলেন, ব্যাক্তি উদ্যেগে মানুষের কল্যাণ সবসময়  জনপ্রতিনিধি না হয়েও কাজ করে যাচ্ছি । আমার ইউনিয়ন বাসীর চেষ্টায়  সর্বাত্মকভাবে সমাজের সেবা করতে হলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই। বিশেষ করে সরকারী অনুদান তৃণমূলের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে সমাজের সামগ্রিক কল্যাণ সাধন করতে চায়।

তাই আসন্ন ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের নির্বাচনের মধ্যে দিয়ে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে আমি এলাকায় কাজ করছি। আমার ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে, চাঁদাবাজ,মাদক, কিশোর গ্যাং, ভূমিদস্যু, সালিশ বানিজ্য, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত, সমাজ গঠনের লক্ষে, ভাঙ্গা খাঁ ইউনিয়নকে একটি দৃষ্টিনন্দন আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা। ৬ নং ভাঙ্গা খাঁ ইউনিয়নের সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া চাই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭