ইনসাইড গ্রাউন্ড

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেও বল করতে পারলেন না আমির


প্রকাশ: 19/04/2024


Thumbnail

দীর্ঘ প্রায় সাড়ে ৪ বছরের অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন পাকিস্তানী পেসার মোহাম্মদ আমির। তবে ম্যাচটিতে বলই করতে পারেননি তিনি।

আসন্ন টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও নিউজিল্যান্ড। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সিরিজের প্রথম টি-২০তে মাঠে নেমেছিলেন মোহাম্মদ আমির। তবে ম্যাচটিতে বলই করতে পারেননি এই পেসার। কারণ রাওয়ালপিন্ডিতে ম্যাচটি ভেসে গেছে বৃষ্টিতে। ম্যাচ শুরুর আগেই নামে বৃষ্টি। সেই বৃষ্টি থামার পর আম্পায়াররা ম্যাচ শুরু করার সিদ্ধান্ত নেন। তবে কমে ম্যাচের দৈর্ঘ্য। ওভার কেটে ২০ ওভারের ম্যাচ নামিয়ে আনা হয় ৫ ওভারে।

টস হেরে ফিল্ডিংয়ে নামা পাকিস্তানের পক্ষে শাহিন আফ্রিদি মাত্র দুটি বল করতে পেরেছেন। আফ্রিদি ২ বল করার পরই আবার নামে বৃষ্টি। এর মধ্যে প্রথম বলে দুটি লেগ বাই রান পায় নিউজিল্যান্ড। আফ্রিদির দ্বিতীয় বলে বোল্ড হয়ে যান নিউজিল্যান্ডের অভিষিক্ত ব্যাটার টিম রবিনসন।

পাকিস্তানের খেলোয়াড়েরা যখন উইকেট উদ্‌যাপন করছিলেন, তখনই আবার নামে বৃষ্টি। সেই বৃষ্টির পর আর খেলা শুরু হয়নি। শেষ পর্যন্ত আম্পায়াররা ম্যাচ বন্ধ ঘোষণা করেন। তাই আমিরের ফেরার ম্যাচে আর বোলিং করা হলো না।

এ ম্যাচ দিয়ে পাকিস্তানের হয়ে ব্যাটার উসমান খান, স্পিনার আবরার আহমেদ ও অলরাউন্ডার মোহাম্মদ ইরফান খানের টি-২০ অভিষেক হয়েছে। রাওয়ালপিন্ডিতে সিরিজের পরের দুই ম্যাচ ২০ ও ২১ এপ্রিল। লাহোরে সিরিজের শেষ দুই ম্যাচ হবে ২৫ ও ২৭ এপ্রিল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭