ওয়ার্ল্ড ইনসাইড

তীব্র গরমে লাইভেই বেহুশ উপস্থাপিকা


প্রকাশ: 20/04/2024


Thumbnail

তীব্র তাপপ্রবাহ বয়ে চলেছে বাংলাদেশসহ ভারতের পশ্চিমবঙ্গের ওপর দিয়ে। তাপমাত্রার পারদ সব সময় ৪০-এর ওপরে থাকছে। ভয়াবহ এই তীব্র তাপপ্রবাহের খবর যারা মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন রেহাই পাচ্ছেন না তারাও।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২১ এপ্রিল) তীব্র গরমের ফলে টেলিভিশনে লাইভ সংবাদ পড়ার মাঝেই জ্ঞান হারিয়ে ফেলেছেন কলকাতা দূরদর্শন টিভির একজন সংবাদ পাঠিকা।

অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলা ওই সংবাদ পাঠিকার নাম লোপামুদ্রা সিনহা। নিজের ২১ বছরের ক্যারিয়ারে এমনটি আর কখনো ঘটেনি তার। তাই ভক্তদের বিষয়টি জানাতে একটি ভিডিও বার্তা দিয়েছেন বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ লোপা।

গত শুক্রবার (১৯ এপ্রিল) সকালে নিউজ বুলেটিন পড়ার সময় এই ঘটনা ঘটেছে। লোপার শেয়ার করা ভিডিওতে দেখা যায়, তিনি দক্ষিণবঙ্গের দাবদাহের সংবাদ পড়ছেন। তবে তিনি ঠিক মতো তা পড়তে পারছিলেন না। তার কথা লেগে লেগে আসছিল। একপর্যায়ে তিনি বেহুশ হয়ে পরেন। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

লোপা জানান, দূরদর্শনের নিউজ ফ্লোর সাধারণত শীততাপ নিয়ন্ত্রিত। তবে ওই দিন তা কাজ করছিল না। তাই ফ্লোর মারাত্মক গরম হয়ে পড়েছিল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭