কালার ইনসাইড

এবারের রাইজিং স্টার হেমন্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/04/2018


Thumbnail

গান নিয়ে ভারতের জনপ্রিয় লাইভ রিয়ালিটি শো ‘রাইজিং স্টার সিজন-২’ এর বিজয়ী উত্তর প্রদেশের মথুরার তরুণ হেমন্ত ব্রিজোসি। গতকার রোববার অনুষ্ঠিত হয়েছে এর ফাইনাল পর্ব।

২০ জানুয়ারি থেকে শুরু হয়েছিল রাইজিং স্টারের এবারের পর্ব সিজন-২। এবার বিভিন্ন ধাপ পেরিয়ে মূল পর্বে অংশ নেয় ১৬ প্রতিযোগী। ৪ জনকে নিয়ে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এবারের প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় ছিলেন দিলজিৎ দোশাঞ্জ, মোনালি ঠাকুর ও শঙ্কর মহাদেবান। আর অনুষ্ঠানে অনবদ্য উপস্থাপনা করেন রবি দুবে। 

বিচারক ও দর্শকদের সরাসরি ভোটে অসংখ্য প্রতিযোগীদের পেছনে ফেলে চূড়ান্ত পর্বে উঠে আসেন হেমন্ত ব্রিজসি, বিষ্ণুমায়া রমেশ, রোহানপ্রীত সিং ও জায়েদ আলী। আর ফাইনালে তিন জন বিচারক ও দর্শকের ৮৬ শতাংশ ভোট পেয়ে ‘রাইজিং স্টার সিজন ২’ তে চ্যাম্পিয়ন হন হেমন্ত ব্রিজসি। হেমন্ত এর আগে ২০০৯ সালে আরেক রিয়ালিটি শো সা রে গা মা পা লিটল চ্যাম্পে বিজয়ী হয়েছিলেন।

৭৮.৩৯ শতাংশ ভোট পেয়ে ‘রাইজিং স্টার সিজন ২’ তে দ্বিতীয় হন রোহানপ্রীত সিং। ৭৮.১ শতাংশ ভোট পেয়ে তৃতীয় স্থান দখল করেন বিষ্ণুমায়া রমেশ এবং প্রতিযোগিতায় চতুর্থ স্থান নিয়ে সন্তুষ্ট থাকেন জায়েদ আলী।


বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭