ইনসাইড গ্রাউন্ড

বিসিবির নির্বাচকরা বৈঠকে বসছেন হাথুরুর সঙ্গে


প্রকাশ: 22/04/2024


Thumbnail

বাংলাদেশ ক্রিকেটে গেল ওয়ানডে বিশ্বকাপ থেকেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে। কদিন আগেও সোস্যাল মিডিয়ার গুঞ্জন ছড়িয়েছিল যে টাইগারদের সাথে আর কাজ করতে চাননা হাথুরু। যার জন্য ব্যক্তিগত কাজে অস্ট্রেলিয়া যাওয়ার পর আর দেশে ফিরতে চাননা তিনি এমন খবর ভাসছিল সবখানে। যদিও গুঞ্জনটি যে ভুয়া তা কিছুক্ষণের মধ্যেই জানা গিয়েছিল। আর এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গতকাল রাতে বাংলাদেশে পা রেখেছেন তিনি।

দেশে ফিরেই ব্যস্ততা শুরু হচ্ছে হাথুরুর। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ২৮ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। যদিও সেই সিরিজের জন্য এখনো দল ঘোষণা করেননি বিসিবির নির্বাচকরা। এদিকে দরজায় কড়া নাড়ছে টি-২০ বিশ্বকাপ। সেই বিশ্বকাপের দল ঘোষণার জন্য আইসিসির দেওয়া শেষ সময় ১ মে।

সবমিলিয়ে বিশ্বকাপ এবং জিম্বাবুয়ের বিপক্ষে টি-২০ সিরিজের আগে আজ সোমবার প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে বসতে যাচ্ছেন বিসিবির তিন নির্বাচক। বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সূত্র জানিয়েছে, বিকেলে মিরপুরের বাইরে কোথাও এই মিটিং অনুষ্ঠিত হবে।

মোটামুটি নিশ্চিত করেই বলা যায়, বিশ্বকাপের দল নির্বাচনের জন্যই এমন আলোচনায় বসছেন কোচ-নির্বাচকরা। এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দল দুই একদিনের মধ্যে দিয়ে দেওয়া হবে জানা গেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭