ইনসাইড গ্রাউন্ড

যে একাদশ নিয়ে লখনৌর বিপক্ষে মাঠে নামতে পারে চেন্নাই


প্রকাশ: 23/04/2024


Thumbnail

বিকল্প হিসেবে দল পেলেও চলমান আইপিএলে মুস্তাফিজের শুরুটা ছিল দুর্দান্ত। প্রথম ম্যাচেই ৪ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরা। এখন পর্যন্ত ৬ ম্যাচে ১১ উইকেট শিকার বাঁহাতি এই পেসারের। এতে করে পার্পল ক্যাপের দৌড়ে শীর্ষের দিকেই রয়েছেন তিনি।

এমন পরিস্থিতিতে আজ দিনের একমাত্র ম্যাচে লখনৌ সুপার জায়ান্টের মুখোমুখি হচ্ছে মুস্তাফিজের চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার (২৩ এপ্রিল) বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে ম্যাচটি।

নিজেদের ঘরের মাঠে লখনৌর বিপক্ষে মাঠে নামবে চেন্নাই। এই ম্যাচেও মুস্তাফিজের একাদশে থাকার সম্ভাবনাই সবচেয়ে বেশি। চিপকের এই মাঠে ৩ ম্যাচ খেলে ৮ উইকেট নিয়েছেন টাইগার পেসার। আজকেও তাই টাইগার পেসার থেকে দুর্দান্ত কিছুই প্রত্যাশা থাকবে চেন্নাইয়ের।

জাতীয় দলের দায়িত্ব থাকার কারণে এবারের আইপিএলের পুরো আসর খেলা হবে ফিজের। লখনৌর বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে মন্তব্য করেছেন মাইক হাসি। তার চলে যাওয়াকে দুঃখজনক হিসেবেও আখ্যায়িত করেন তিনি।

চেন্নাই কোচ বলেন, ‘মুস্তাফিজের স্লোয়ার বলটা অসাধারণ। এটা খেলা বেশ কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে। দেশের ডাকে সাড়া দিয়ে যখন সে চলে যাবে আমরা দুঃখ পাব। মুস্তাফিজ যতদিন থাকতে পারবে ততদিন আমরা তাকে রাখতে চাই। আমরা তার পারফরম্যান্সে বেশ আনন্দিত।’

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ:

রাচিন রবীন্দ্র, ঋতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, শিবাম দুবে (ইমপ্যাক্ট), মঈন আলি, রবীন্দ্র জাদেজা, সামির রিজভি, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপাণ্ডে, মুস্তাফিজুর রহমান, মাথিশা পাথিরানা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭