কালার ইনসাইড

বুবলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য


প্রকাশ: 24/04/2024


Thumbnail

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার খবরের শিরোনামে আসেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে দাম্পত্যজীবন এবং নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে নিয়ে হরহামেশাই মন্তব্য করে আলোচনার জন্ম দেন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে জনপ্রিয় কৌতুক অভিনেতা সুরুজ বাঙালি বুবলীর অতীত নিয়ে কথা বলেন। সেখানেই বুবলীকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করেন জনপ্রিয় এ কৌতুক অভিনেতা।

সুরুজ বাঙালি বলেন, বুবলী কিন্তু আগে থেকেই বিবাহিত, ‘এটা শাকিব জানতো না। তার আগের ঘরে একটি মেয়েও আছে। এটা পরে জানতে পেরে শাকিব তাকে এড়িয়ে চলছে। কিন্তু বীরতো শাকিবের রক্তের তাই শাকিব বীরকে কখনও-ই ফেলে দেবে না’।

তিনি বলেন, ‘বুবলী শাকিব খানকে ধরে এই পর্যন্ত এসেছে। তাকে ধরে ১০টি ছবিও করেছে। তাকে শাকিবই উপরে উঠাইছে’।

সুরুজ আরও বলেন, ‘বর্তমানে শাকিব-অপু দুজনেই ভালো আছে, তাদের মধ্যে বুবলী ঢুকে সবকিছু নষ্ট করতে চাইছে। বুবলী চায় বীরকে দিয়ে শাকিবের সম্পত্তিতে ভাগ বসাতে। যেখানে শাকিব-অপু এখন এক হয়ে গেছে তখন তার এর মধ্যে নাক গলানোর কি দরকার?’

এদিকে ঈদ উপলক্ষে টেলিভিশন অনুষ্ঠানে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলী জানান, তিনি এখনও শাকিব খানের স্ত্রী। তাদের মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি, তবে আলাদা থাকছেন। বীরের কথা ভেবে তারা সময় নিচ্ছেন।

এই নায়িকা জানান, শাকিবের বাসায় গেলে অপু-জয়ের সঙ্গে দেখা হয় বুবলী ও বীরের। একবার বীর ও শাকিবের সাথে রুমে সময় কাটাচ্ছিলেন বুবলী, এ সময় জয়কে নিয়ে উপস্থিত হন অপু।

উল্লেখ্য, শবনম বুবলী ২০১৬ সালে ‘বসগিরি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি শ্রেষ্ঠ নবীনশিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। বর্তমানে বুবলী জনপ্রিয় সব সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন দর্শকদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭