ইনসাইড গ্রাউন্ড

২০১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে দিল্লি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/04/2018


Thumbnail

আইপিএলের আজকের একমাত্র ম্যাচে দিল্লিকে ২০১ রানের টার্গেট দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতার ইডেন গার্ডেনস-এ অনুষ্ঠিত এই ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০০ রান করে কেকেআর। এদিকে, সাত বছর পরে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ইডেন গার্ডেনস-এ  খেলতে নামছেন গৌতম গম্ভীর। এবার তিনি দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক। গম্ভীরের উপস্থিতির কারণেই এদিনের ম্যাচ আরও বেশি আকর্ষক হয়ে ওঠে।

ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতার। দলীয় সাত রানের মাথায় তারা নারিনকে হারায়। এরপর উথাপ্পাকে নিয়ে দলের বিপদ সামাল দেন ক্রিস লিন। দ্বিতীয় উইকেটে এই জুটি ৫৫ রান যোগ করে। উথাপ্পা ৩৫ রান করে আউট হলে উইকেটে আসেন রানা। কিন্তু রানার সঙ্গে লিনের জুটিটা বেশিদূর যায়নি। দলীয় ৮২ রানেই ব্যাক্তিগত ৩১ রানে লিন আউট হন। এপর ক্রিজে আসেন অধিনায়ক কার্তিক কিন্তু তিনিও ১৯ রান করে দলীয় ১১৭ রানে সাঝঘরে ফিরে যান। তবে ফিরে যাওয়ার আগে আইপিএল ক্যারিয়ারে ৩০০০ রানের মাইলফলক স্পর্শ করেছেন কার্তিক। পঞ্চম উইকেটে রাসেল নামলে শুরু হয় চার-ছক্কার খেলা। চলে রাসেল টর্নেডো। রাসেল ১২ বলে ৪১ রানের এক টর্নেডো ইনিংস খেলে সাঝঘরে ফিরে যান। তখন দলের রান ১৭৮। এরপর স্কোর বোর্ডে ২৫ রান যোগ করে ব্যাক্তিগত ৫৯ রানে আউট হন রানা। তখন দলীয় স্কোর ১৯৩, হাতে বল আছে আরও ৯টি। কিন্তু পরে নামা কোনো ব্যাটসম্যানই এই নয়টি বলকাজে লাগাতে পারেনি। যদি পারতো তাহলে কলকাতার সংগ্রহ আরও বেশি হত। দিল্লির হয়ে টুয়েটা ৩টি এবং বোল্ট ও মরিস দুইটি করে উইকেট নেন।

আজ কলকাতা ও দিল্লি একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে,  মিচেল জনসনের পরিবর্তে দলে এলেন টম কারেন৷ আর দিল্লি ড্যানিয়েল ক্রিশ্চিয়ানের জায়গায় দলে নিয়েছে ক্রিস মরিসকে। 


বাংলা ইনসাইডার/ডিআর/জেডএ





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭