ইনসাইড গ্রাউন্ড

লিভারপুলে ক্লপের উত্তরসূরি হচ্ছেন স্লট


প্রকাশ: 27/04/2024


Thumbnail

লিভারপুলের সাথে সম্পর্কের ইতি টানছেন ইয়ুর্গেন ক্লপ। একটা লম্বা সময় ধরেই এ খবর শিরোনামে রয়েছে। তবে ক্লপ যাওয়ার পর তার উত্তরসূরি কে হবেন এমন প্রশ্নে একটা লম্বা সময় ধরে চলছে আলোচনা-সমালোচনা। অবশেষে সেই উত্তরসূরির নাম জানা গেছে। ডাচ ক্লাব ফেয়েনুরডের কোচ আর্নে স্লটকেই বেছে নিয়েছে অল রেডদের পরবর্তী কোচ হিসেবে।

এরই মধ্যে স্লটকে কোচ হিসেবে পেতে তার ক্লাব ফেয়েনুরডের সঙ্গে একটি সমঝোতায় পৌঁছেছে। সংবাদ মাধ্যমের বরাতে বলা হচ্ছে, আর্নে স্লট খুবই উঁচু মাপের একজন কোচ। তার সঙ্গে চুক্তির কাছাকাছি পৌঁছে গেছে লিভারপুল ক্লাবের কর্তৃপক্ষ।

৪৫ বছর বয়সী স্লট বৃহস্পতিবারই লিভারপুলে যোগ দেয়ার ইচ্ছার কথা জানান। তখনই খোঁজ নিয়ে জানা গেছে, লিভারপুল এবং ফেয়েনুরডের মধ্যে তার ব্যাপারে প্রায় সমঝোতা হয়ে গেছে। চলতি বছরের শুরুতেই মৌসুম শেষে লিভারপুল ছেড়ে দেয়ার ঘোষণা দেন ইয়ুর্গেন ক্লপ। প্রায় সাড়ে ৮ বছর তিনি লিভারপুলের কোচের দায়িত্ব পালন করেন।

ফেয়েনুরডের সঙ্গে আরও দুই বছরের চুক্তি বাকি রয়েছে আর্নে স্লটের। ফলে কিভাবে তাকে অ্যানফিল্ডে নিয়ে আসা যায়, সে বিষয়ে বিস্তারিত আলাপ হয়েছে দুই ক্লাবের মধ্যে।

ইএসপিএন জানিয়েছে, ফেয়েনুরড স্লটের জন্য ৯ মিলিয়ন পাউন্ড (১১.২৫ মিলিয়ন ডলার) দাবি করেছে। যদিও প্রকৃত পরিমাণটা এখনও জানা যায়নি। তবে, পরিমাণ যাই হোক, দুই ক্লাব একটি ঐকমত্যে পৌঁছে গেছে এরই মধ্যে। সে সঙ্গে স্লটকে ফ্রি করে দিয়েছে লিভারপুলের সঙ্গে দর কষাকষি করার জন্য।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭