ইনসাইড বাংলাদেশ

পৌরসভা উপ-নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগ এমপির বিরুদ্ধে


প্রকাশ: 28/04/2024


Thumbnail

নীলফামারী জলঢাকা পৌরসভা উপ-নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য (নীলফামারী-০৪) সাদ্দাম হোসেন পাভেলের বিরুদ্ধে বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা, ভোট প্রার্থনা ও ভোটে অবৈধভাবে কালো টাকা ছাড়ানো আওয়ামী লীগ নেতা-কর্মীদের হুমকির অভিযোগ উঠেছে। নির্বাচনে সংসদ সদস্যের এসব কর্মকাণ্ডে জলঢাকা থানার অফিসার ইনচার্জ মুক্তারুল আলম সরাসরি সহযোগীতা করছেন বলেও অভিযোগ রয়েছে।

 

শনিবার (২৭ এপ্রিল) বিকালে জলঢাকা পৌর আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাচনে সংসদ সদস্য ও ওসির হস্তক্ষেপ বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেন মেয়র পদপ্রার্থী নাসিব সাদিক হোসেন নোভা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ । এতে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ।

 

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, ' স্থানীয় সরকার নির্বাচনের আচরণবিধি মোতাবেক কোনো সংসদ সদস্য নির্বাচনী তফসিল ঘোষণার পর তার নির্বাচনী এলাকায় অবস্থান করতে পারবেন না। কিন্তু সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল জলঢাকা পৌরসভার উপ-নির্বাচনে নিজ এলাকায় অবস্থান করছেন এবং বিএনপি সমর্থিত প্রার্থীর জন্য নির্বাচনী প্রচারণা চালাচ্ছে, কালো টাকা ছড়াচ্ছে এবং স্থানীয় নেতাকর্মীদের হুমকি প্রদান করছেন।

 

সংসদ সদস্যের এসব কর্মকান্ডের সরাসরি সহযোগীতা করছেন জলঢাকা থানার অফিসার ইনচার্জ মুক্তারুল আলম। এমতাবস্থায় সুষ্ঠু নির্বাচনের তাকে জলঢাকা থানা থেকে প্রত্যাহার করার দাবী জানানো হয়।


এসময় পৌর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭