ইনসাইড গ্রাউন্ড

মেসি ম্যাজিকে নিউ ইংল্যান্ডের জালে মায়ামির এক হালি


প্রকাশ: 28/04/2024


Thumbnail

হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে প্রায় এক মাস মাঠের বাইরে ছিলে ফুটবল জাদুকর লিওনেল মেসি। এ সময়ে তার ক্লাব ইন্টার মায়ামিও যেন হারের বৃত্ত থেকে বেরোতে পারছিল না। তবে মেসি সম্প্রতি ফিরেছেন মাঠে। খেলেছেন কয়েকটি ম্যাচ। আর এই কয়েক ম্যাচের মধ্যেই মায়ামিকে আবারও লিগের শীর্ষে তুলেছেন এই আর্জেন্টাইন মহাতারকা।

সেই ধারাবাহিকতায় রবিবার সকালের ম্যাচে নিউ ইংল্যান্ডের বিপক্ষে দুটি গোল করলেন ইন্টার মায়ামি অধিনায়ক এবং দলকে এনে দিলেন ৪-১ গোলের ব্যবধানে বড় জয়। ব্যক্তিগতভাবে নাম লেখালেন দারুণ এক রেকর্ডে। সেই সাথে সতীর্থদের অন্য দুটি গোলের অ্যাসিস্টও করেছেন আর্জেন্টাইন তারকা। লিগে শেষ চার ম্যাচে ৮ বারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার গোল করেছেন ৬টি।

ম্যাচের শুরুটা অবশ্য ভুলে যাওয়ার মতই ছিল মায়ামির। গোল হজম করে বসে প্রথম মিনিটেই। ৩২তম মিনিটে বক্সের ভেতর পাস পেয়ে প্লেসিং শটে সমতা টানেন মেসি। ৬৭তম মিনিটে দলীয় দ্বিতীয় গোলটিও সাবেক বার্সেলোনা ফরোয়ার্ডই করেন। বক্সের ভেতর থেকে কোনাকুনি শটে খুঁজে নেন ঠিকানা।

৮৩তম মিনিটে বেঞ্জামিন স্কোরলাইন ৩-১ করার মিনিট পাঁচেক বাদে গোল করেন বদলি নামা লুইস সুয়ারেজ।

আর তাতে এই মৌসুমে এমএলএসে ৭ ম্যাচে মেসির নামের পাশে গোল ও অ্যাসিস্ট মোট ১৬টি। এই প্রতিযোগিতার ইতিহাসে এক আসরে প্রথম সাত ম্যাচের পর এর চেয়ে বেশি আর কেউ সরাসরি গোলে অবদান রাখতে পারেনি।

এই ম্যাচের পর এমএলএসের ইস্টার্ন কনফারেন্স জোনের পয়েন্ট টেবিলে ১১ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মায়ামি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭