ইনসাইড বাংলাদেশ

খালেককে মনির সমর্থন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/04/2018


Thumbnail

খুলনা সিটি নির্বাচনে বিএনপির মনোনয়ন বঞ্চিত প্রার্থী মুনিরুজ্জামান মনি, আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেকের প্রতিই সমর্থন জানিয়েছেন। মনির ঘনিষ্ঠ সূত্রগুলো জানিয়েছে, নৌকা মেয়র প্রার্থী তালুকদার খালেকের সঙ্গে তিনি নিয়মিত যোগাযোগ রাখছেন। ২০১৪’র মেয়র নির্বাচনে মুনিরুজ্জামান মনি বিএনপির মনোনয়ন পান। ওই নির্বাচনে তিনি আওয়ামী লীগ প্রার্থী এবং তৎকালীন মেয়র তালুকদার আবদুল খালেককে পরাজিত করেন।

এবার নির্বাচনেও মুনিরুজ্জামান মনি বিএনপির মনোনয়ন চান। কিন্তু মুনিরুজ্জামান মনির পরিবর্তনে এবার মনোনয়ন পান বিএনপির জনপ্রিয় নেতা নজরুল ইসলাম মঞ্জু। মঞ্জুর মনোনয়ন মেনে নিতে পারেননি বর্তমান মেয়র। মুনিরুজ্জামান মনির ঘনিষ্ট সূত্রগুলো বলছে, মনি মনে করছেন, মেয়র নির্বাচনে মঞ্জু জয়ী হলে তাঁর অস্তিত্ব বিপন্ন হবে। দলে তাঁর কোনো অবস্থানই থাকবে না। একারণেই তিনি তালুকদার আবদুল খালেকের পক্ষে থাকার সিদ্ধান্ত নিয়েছে।

যোগাযোগ করা হলে বর্তমান মেয়র মুনিরুজ্জামান মনি  এব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। অন্যদিকে মনির সঙ্গে যোগাযোগের কথা স্বীকার করে তালুকদার আবদুল খালেক বলেন, ‘ তিনি বর্তমান মেয়র। আমার ছোট ভাইয়ের মতো। তাঁর সঙ্গে আমার সব  সময়ই  যোগাযোগ ছিল এবং আছে।



বাংলা ইনসাইডার/এসআর 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭