ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জে আটোভ্যান চালক হ্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ২


প্রকাশ: 01/05/2024


Thumbnail

সিরাজগঞ্জের রায়গঞ্জে অটোভ্যান চালক শাকিল হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে থানা পুলিশ। অটোরিকশা ছিনতাই এবং হত্যার সাথে জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে জানান রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিনয় কুমার। 

 

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ২০২৩ সালের ২১ অক্টোবর রাত ৯ টার দিকে অটোভ্যান সহ বাড়ি থেকে বের হয় শাকিল। এসময় শেরপুর থানাধীন সীমাবাড়ী ইউনিয়নের চান্দাইকোনা বগুড়া বাজার এলাকা হতে অজ্ঞাত নামা ৩-৪ জন তাকে টার্গেট করে তার অটো ভ্যানটি দূর্গা পূজার মন্ডপ ঘুরে দেখার কথা বলে ভাড়া করে। অটো চালক শাকিলকে নিয়ে আসামিরা মথুরাপুর বাজারে যায়। সেখান থেকে ক্লোন্ড ড্রিংকসের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে শাকিলকে খাওয়ানো হয়। এতে শাকিল অচেতন হয়ে পড়ে।

 

এরপর শাকিলকে হাত, পা ও মুখ বেধে শ্বাসরোধ করে করে ফুলজোর নদীতে ফেলে তার মৃত্যু নিশ্চিত করে লাশ গুম করার উদ্দেশ্যে ভাসিয়ে দিয়ে অটোভ্যান নিয়ে পালিয়ে যায় আসামীরা। ২৩ সালের ২৩ অক্টোবর ফুলজোর নদী থেকে শাকিলের মরদেহ উদ্ধার করে রায়গঞ্জ থানা পুলিশ। এ বিষয়ে রায়গঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে শাকিলের পরিবার।

 

মামলার সূত্র ধরে অনুসন্ধানে মাঠে নামে পুলিশ। সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের দিক নির্দেশনায়, রায়গঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার বিনয় কুমারের তত্বাবধানে, অফিসার ইনচার্জ হারুনর অর রশিদ এর নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা আব্দুল মজিদ সহ সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২৮ এপ্রিল ঢাকা থেকে আসামি আশিক (১৯) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

 

এসময় হত্যাকান্ডের সকল তথ্য বেরিয়ে আসে। গ্রেপ্তারকৃত আশিক বগুড়া জেলার শেরপুর উপজেলার নাকুয়া গ্রামের বাদশার পুত্র। অন্য দিকে একই এলাকার মোমিন, ফিরোজ আহম্মেদ এ হত্যাকান্ডে জড়িত ছিল, তবে ফিরোজকে আগেই গ্রেপ্তার করা হয়। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিনয় কুমার।

 

উক্ত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ, মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মজিদ সহ স্থানীয় সংবাদকর্মী বৃন্দ।'



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭