ইনসাইড গ্রাউন্ড

দশ বছর পর আবারও বাংলাদেশে বিশ্বকাপ, গণভবনে ট্রফি উন্মোচন


প্রকাশ: 05/05/2024


Thumbnail

চলতি বছরেই বাংলাদেশের মাটিতে গড়াতে যাচ্ছে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। যা দীর্ঘ ১০ বছর পর বাংলাদেশের মাটিতে গড়ানো আইসিসির টি-টোয়েন্টি সংস্করণের কোন বড় আয়োজন। সর্বশেষ ২০১৪ সালে একই সাথে পুরুষ ও নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করেছিল বিসিবি। তবে এবার কেবলমাত্র নারীদের টুর্নামেন্টের দায়িত্ব পেয়েছে তারা।

আগামী ৩ অক্টোবর ঢাকায় ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে শুরু হবে নারী টি২০ বিশ্বকাপের এবারের আসর। এ উপলক্ষে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে উন্মোচিত হয়েছে বিশ্বকাপের ট্রফি।

রোববার (৫ মে) গণভবনে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ও ভারতের অধিনায়ক হারমানপ্রীত কাউর। এসময় ট্রফি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করে ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসময় আরও উপস্থিত ছিলেন আইসিসির প্রধান নির্বাহী জিওফ অ্যালার্ডাইস।

উল্লেখ্য, গত শুক্রবার বিশেষ বিমানে ঢাকায় এসে পৌঁছেছিল নারীদের বিশ্বকাপ ট্রফি। রোববার রাজধানীর একটি হোটেলে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের সূচি ঘোষণা করা হয়। একই সঙ্গে টুর্নামেন্টের ট্রফিও উন্মোচন করেছে সেখানেও।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭