ইনসাইড গ্রাউন্ড

ভক্তকে সাকিবের চড় মারতে চাওয়ার গুঞ্জন, আসলে ঘটনা কী?


প্রকাশ: 06/05/2024


Thumbnail

বাংলাদেশের ক্রিকেটের মহাতারকা সাকিব আল হাসান। বিশ্বজুড়ে বিভিন্ন লিগ খেলার অভিজ্ঞতা রয়েছে তার। শুধু তাই নয়, বিশ্বজুড়ে হাজার হাজার ভক্তও রয়েছে এই অলরাউন্ডারের। আর সেই ভক্তদের অনেকেরই শখ বা ইচ্ছা থাকে প্রিয় খেলোয়াড়ের সাথে ছবি তোলার। যার জন্য অনেকে বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

তেমনই এক ঘটনা ঘটেছে চলমান ডিপিএলে। সোমবার (৬ মে) শেখ জামালের জার্সিতে মাঠ মাতাতে নামছিলেন টাইগার অলরাউন্ডার। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে এই ম্যাচ শুরুর আগে এক ভক্ত দৌঁড়ে সাকিবের কাছে গিয়ে ছবি তুলতে চান। তবে সাকিব তাকে ঘাড় ধরে কিছুটা মারার ভঙ্গি করেন। আর মুহুর্তের মধ্যেই সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। যা নিয়ে এখন রীতিমতো চলছে সমালোচনা।

কিন্তু আসলে কি ঘটেছিল মাঠে, এবার জানা গেল আসল ঘটনা। মূলত আগের রাতে বৃষ্টির কারণে আজ ম্যাচ শুরু হতে কিছু সময় দেরী হচ্ছিল। এ অবস্থায় মাঠের পাশে দাঁড়িয়ে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব।

দেখে বোঝা যাচ্ছিল কোচদের কাছ থেকে কিছু শেখার চেষ্টা করছেন সাকিব। তাদের এই আলোচনার মাঝে হাজির হন এক ভক্ত। এরপর হঠাৎ সেলফি তুলতে যান তিনি। প্রথমে সাকিব মানা করলেও তা শোনেননি সেই ভক্ত।

আর এতেই মেজাজ হারান সাকিব। বিরক্ত হয়ে একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে ওঠেন এ ক্রিকেটার। শেষ পর্যন্ত তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করেন সাকিব। একইসঙ্গে মারতে উদ্যত হন। সেই ভক্তকে চড় মারতে গিয়েও অবশ্য থেমে যান তারকা অলরাউন্ডার।

এরই মধ্যে এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনা। অনেকেই মনে করছেন, মাঠের মধ্যে এভাবে সমর্থক ঢুকে কাউকে বিরক্ত করলে মেজাজ হারানোটাই স্বাভাবিক। তাছাড়া নিরাপত্তাকর্মীদের দায়িত্ব নিয়েও উঠছে প্রশ্ন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭