ইনসাইড গ্রাউন্ড

বেনফিকার করা ৫৯ বছরের রেকর্ড স্পর্শ করেছে ‘দ্য কোম্পানি ইলেভেন’


প্রকাশ: 06/05/2024


Thumbnail

বুন্দেসলিগায় যেন অপ্রতিরোধ্য হয়ে উঠেছে বায়ার লেভারকুসেন। দলটি চলতি বুন্দেসলিগার শিরোপা নিশ্চিত করেছে আগেই। গতকাল নিজেদের ৩২ তম ম্যাচে ফ্র্যাঙ্কফুর্টের বিপক্ষে মাঠে নামে জাভি আলোনসোর শিষ্যরা। আর এ ম্যাচে তুলে নেই ৫-১ গোলের বিশাল জয়। আর এ জয়ে টানা ৪৮ ম্যাচ ধরে অপরাজিত থাকার রেকর্ড গড়েছে দলটি।

আরও পড়ুন: ভক্তকে সাকিবের চড় মারতে চাওয়ার গুঞ্জন, আসলে ঘটনা কী?

বায়ার লেভারকুসেন তাদের এই জয়ের মধ্যে দিয়ে ভাগ বসিয়েছে বেনফিকার করা ৫৯ বছর পুরোনো রেকর্ডে। সেই সাথে সুযোগ রয়েছে বেনফিকার করা ৫৯ বছর পুরোনো রেকর্ডটি ভাঙ্গারও। বৃহস্পতিবার ঘরের মাঠ বে অ্যারেনায় ইউরোপা লিগের দ্বিতীয় লেগে রোমার বিপক্ষে মাঠে নামবে লেভারকুসেন। প্রথম লেগে - এগ্রিগেটে এগিয়ে আছে লেভারকুসেন।

আরও পড়ুন: হুমকির মুখে টি-২০ বিশ্বকাপ, জঙ্গি হামলার আশঙ্কা

আরও পড়ুন: লিটন ফর্মে ফিরবেন কবে?

রবিবার (৫ মে) বুন্দেসলিগার ম্যাচে ফ্রাঙ্কফুর্টের ঘরের মাঠে মুখোমুখি হয়েছির লেভারকুসেন। ম্যাচটিতে শুরু থেকেই দাপট দেখায় লেভারকুসেন। ম্যাচের ১২ তম মিনিটে গ্রানিত শাকার করা গোলে এগিয়ে যায় দলটি। এরপরই শুরু হয় ‘দ্য কোম্পানি ইলেভেনের’ দাপট। একের পর এক আক্রমণে দিশেহারা হয় ফ্রাঙ্কফুর্টের রক্ষণভাগ।

শেষ পর্যন্ত ফ্র্যাঙ্কফুটের ঘরের মাঠে থেকে ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জাভির শিষ্যরা। ম্যাচের ৩২ তম মিনিটে ফ্র্যাঙ্কফুটের হয়ে একমাত্র গোলটি করেন হুগো এটিটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭