কালার ইনসাইড

লোকসভা নির্বাচনে কঙ্গনার বিরুদ্ধে লড়তে চান রাখি সাওয়ান্ত


প্রকাশ: 07/05/2024


Thumbnail

ভারতে চলমান লোকসভা নির্বাচনে বলিউড তারকা প্রার্থীদের ছড়াছড়ি। বিভিন্ন দল থেকে প্রার্থী হয়েছেন হেমা মালিনী, অরুণ গোভিল ছাড়াও টালিউড অভিনেতা দেব, রবি কিষান, অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায় রচনা বন্দ্যোপাধ্যায় এর মত তারকারা। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বলিউডেরআইটেম গার্লখ্যাত রাখি সাওয়ান্তও। কংগ্রেসের হয়ে লোকসভা নির্বাচনে অংশগ্রহণ করতে চাইছেন তিনি। বিজেপি সমর্থিত আরেক তারকা প্রার্থী কঙ্গণার বিরুদ্ধে লড়তে চান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড এই তারকার আশা ছিল নরেন্দ্র মোদির দল বিজেপির হয়ে লোকসভা নির্বাচনে অংশ নেওয়া। কিন্তু তা হয়নি। তাই তিনি কংগ্রেসের কাছে দ্বারস্থ হয়েছেন। তাকে নির্বাচনের টিকেট দিতে কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধীর কাছে আবদারও করেছেন তিনি।

উল্লেখ্য, ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে। গত ১৯ এপ্রিল নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ হয়, যা চলবে আগামী জুন পর্যন্ত। সাত দফার নির্বাচনের দ্বিতীয় দফার দেশটির ১৩ রাজ্যের ৮৯টি লোকসভা আসনের ভোটগ্রহণ হয়ে গেছে, এবং তৃতীয় দফায় আজ ( মে) ১২ রাজ্যের ৯৪ টি লোকসভার ভোটগ্রহণ চলছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭