ইনসাইড গ্রাউন্ড

বিশ্বকাপ জিততে আমরা নিজেদের উজার করে দেব: বাবর আজম


প্রকাশ: 07/05/2024


Thumbnail

টি-২০ বিশ্বকাপের গত ৮ আসরের তিনটিতেই ফাইনাল খেলেছে পাকিস্তান। যার মধ্যে ২০০৯ সালে চ্যাম্পিয়ন হয় দলটি। সর্বশেষ টি-২০ বিশ্বকাপেও শিরোপার খুব কাছাকাছি থেকে খালি হাতে ফিরতে হয় দলটিকে। তবে এবার নিজেদের ঝুলিতে বিশ্বকাপ ট্রফি তুলতে মরিয়া পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

আগামী জুন থেকে শুরু হতে যাচ্ছে টি-২০ বিশ্বকাপ এর নবম আসর। ইতোমধ্যেই বিশ্বকাপের জন্য দল ঘোষণাও করেছে দলটি। এই আসরের আগে পাকিস্তান দলের জন্য বড়সড় পুরস্কার ঘোষণা করেছে পিসিবি প্রধান মুহসীন নাকভি।

তিনি বলেছেন, পাকিস্তান চ্যাম্পিয়ন হতে পারলে প্রত্যেক খেলোয়াড়কে এক লাখ ডলার পুরস্কার দেবেন। যা পাকিস্তানের মূল্যমানে ২ কোটি ৭৮ লাখ রুপি।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলার জন্য দেশ ছেড়েছে পাকিস্তান ক্রিকেট দল। এর আগে এক সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ক বলেন, ‘দলের প্রতি আমার অগাধ বিশ্বাস আছে। আমি বিশ্বাস করি, আমাদের কাঙ্ক্ষিত টি-২০ বিশ্বকাপের শিরোপা জিততে আমরা নিজেদের উজাড় করে দেব।’

পিসিবি চেয়ারম্যানের পুরস্কার ঘোষণা দলকে অনুপ্রাণিত করবে উল্লেখ করে বাবর বলেন, ‘পিসিবি চেয়ারম্যান আমাদের অবিশ্বাস্য সমর্থন জানাচ্ছেন। প্রত্যেক খেলোয়াড়কে সর্বস্ব দিয়ে খেলতে অনুপ্রাণিত করছেন তিনি। প্রত্যেক খেলোয়াড়ের জন্য এক লাখ ডলার পুরস্কারের প্রতিশ্রুতি আমাদের জেতার তাড়না আরও বাড়িয়ে দেবে।’

উল্লেখ্য, আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলে ইংল্যান্ডের বিপক্ষে আরো চারটি ম্যাচ খেলবে পাকিস্তান। ‘এ’গ্রুপে থাকা পাকিস্তান বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ৬ জুন। যেখানে তাদের প্রতিপক্ষ স্বাগতিক যুক্তরাষ্ট্র।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭