ইনসাইড বাংলাদেশ

উপজেলা নির্বাচন: কালীগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫


প্রকাশ: 08/05/2024


Thumbnail

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে কালীগঞ্জ পৌরসভার ২৪ নম্বর চৌরা নয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

বুধবার (৮ মে) সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোয়াত কলম সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসানের সমর্থকরা মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আমজাদ হোসেন স্বপনের স্থাপন করা ভোটকেন্দ্রের সামনের একটি ক্যাম্পে আক্রমণ চালিয়ে ভাঙচুর করে ও কয়েকজনকে মারধর করে।

এতে মোটরসাইকেল সমর্থক আওলাদ হোসেন, শরীফ মিয়া, আব্দুল্লাহসহ চারজন আহত হন।

এই সংবাদ পেয়ে মোটরসাইকেলের আরো সমর্থকরা উপস্থিত হয়ে দোয়াত কলমের সমর্থকদের ধাওয়া করে সুনীল নামে একজনকে আহত করে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ধাওয়া দিয়ে কেন্দ্রের সামনে থেকে উভয় পক্ষকে সরিয়ে দেয়।

এই বিষয়ে কেন্দ্রের ইনচার্জ এএসআই আলমগীর কালের কণ্ঠকে বলেন, কেন্দ্রের ভেতরে কিছু হয়নি। বাইরে হয়েছে।

প্রিজাইডিং অফিসার দেওয়ান আরিফুল ইসলাম বলেন, ‘এখানে দুটি কেন্দ্রে মোট ভোটার ৫১৬৮ জন। সকাল ১০টা পর্যন্ত ৩০৮ ভোট কাস্ট হয়েছে। ভোট পড়ার হার ১১.৭৫ শতাংশ। কেন্দ্রের ভেতরে কোনো সমস্যা নেই’।

কালীগঞ্জ উপজেলায় মোট ৯০টি ভোটকেন্দ্রে মোট ভোটার দুই লাখ ৪৩ হাজার ৮৬২, পুরুষ ভোটার এক লাখ ২৩ হাজার ৮৩৬ জন, মহিলা ভোটার এক লাখ ২০ হাজার ২৪ জন ও হিজড়া ভোটার দুইজন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭