কালার ইনসাইড

যে কারণে ভেঙ্গে যায় জন সিনার সম্পর্ক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/04/2018


Thumbnail

জন সিনা ও নিকি বেলা দু’জনই রেসলিংয়ের জনপ্রিয় মুখ। অভিনয়শিল্পী হিসেবেও তাঁরা জনপ্রিয়। দীর্ঘ ছয় বছর একসঙ্গে থাকার পর গত ১৬ এপ্রিল সম্পর্ক ছিন্ন করেন তাঁরা। এমন খবরে হতাশ হয় তাঁদের ভক্তরা।

গত বছর রেসলিংয়ের মঞ্চে হাজার হাজার দর্শকের সামনে হাঁটু গেঁড়ে নিকিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন জন সিনা। নিকিও সঙ্গে সঙ্গে প্রস্তাবে রাজি হয়ে যান। এরপর বিয়ের পরিকল্পনা নিয়ে এগিয়ে যান দু’জন। কিন্তু আচমকা তাঁদের বিচ্ছেদে ভেঙ্গে পড়েন ভক্তরা।

সম্পর্ক ভাঙার পর দু’জনের একটি যৌথ বিবৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেন নিকি বেলা। সেখানে তিনি ক্যাপশনে ভক্তদেরকে ভালোবাসা জানিয়ে বলেন, ‘বিচ্ছেদের মতো এমন একটি সিদ্ধান্ত নেওয়া সত্যিই কঠিন ছিল। তবুও আমাদের মধ্যে ভালোবাসা ও পারস্পরিক শ্রদ্ধা ভক্তি রয়েছে। আশা করি আমাদের ব্যাক্তিগত জীবনের প্রতি আপনাদের শ্রদ্ধাবোধ থাকবে।’

এদিকে জন সিনাও তাঁর ব্যাক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেন, ‘আমার জীবনের অন্যতম জঘন্য দিন’

এমন অবস্থায় তাঁদের বিচ্ছেদকে ভক্তরা কিছুতেই ‘মিউচুয়াল সেপারেশন’ বলে মেনে নিতে চাইছেন না। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। কিন্তু ঠিক কি কারণে তাঁদের সম্পর্ক ভেঙ্গে যায়?

পশ্চিমা গণমাধ্যমের খবর অনুযায়ী, জন সিনার কারণেই নাকি সম্পর্কের ইতি টেনেছেন নিকি। জন বিয়ে ও সন্তান নিতে অস্বীকৃতি জানায়। যেখানে নিকি তাঁর বোন ব্রাই বেলার মতো বিয়ে করে সন্তান ধারনের পক্ষপাতি ছিলেন। এছাড়া নিকির অভিযোগ, জন সিনা সবসময় বিয়ের বিষয়ে তাঁর সঙ্গে অভিনয় করে গেছেন।


বাংলা ইনসাইডার/এইচপি/ জেডএ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭