কালার ইনসাইড

শাহরুখের ভালবাসার মানুষেরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/04/2018


Thumbnail

ব্যক্তিগত জীবনে যেসব বলিউড তারকারা সম্পর্ক ভাঙ্গা গড়ার খেলায় মেতেছেন, তাঁদেরকে অনুপ্রেরণা যোগাতে পারেন শাহরুখ খান। কারণ গৌরি খানের সঙ্গে দীর্ঘ ২৮ বছর একসঙ্গে থাকার মন্ত্র শাহরুখের চাইতে আর কে-ই বা ভালো জানতে পারে।

গৌরির সঙ্গে শাহরুখের দাম্পত্য সম্পর্ক মজবুত হলেও, জনপ্রিয় নায়ক হওয়ার সুবাদে এ পর্যন্ত বহু নায়িকার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ওঠে। শাহরুখের সম্পর্কের গুঞ্জন নিয়েই বাংলা ইনসাইডারের আজকের আয়োজন-

জুহি চাওলা

বলিউডের আলোচিত জুটির মধ্যে অন্যতম শাহরুখ-জুহি জুটি। ‘ডর’‚ ‘ইয়েস বস’‚ ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্থানি’‚ ‘ডুপ্লিকেট’‚ ‘রাজু বান গ্যায়া জেন্টেলম্যান’সহ অসংখ্য ছবিতে শাহরুখ-জুহি কাজ করেছেন। পর্দায় তাঁদের রসায়ন দর্শক বেশ পছন্দ করতো। এমনকি পর্দার বাইরেও বহুবার শাহরুখের সঙ্গে জুহির প্রেমের গুঞ্জন উঠেছে। পরে এক সাক্ষাৎকারে জুহি স্পষ্ট জানিয়ে দেন শাহরুখের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্কের চাইতে বেশী কিছু নয়। এখনো তাঁরা দুজন বেশ ভালো বন্ধু।

প্রিয়াঙ্কা চোপড়া

একসঙ্গে জুটি গড়ে ছবি করার আগ থেকেই শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার বেশ বোঝাপাড়া। এরপর একসঙ্গে ‘ডন ২’ ছবিতে কাজ করেন দু’জন। ‘ডন ২’ ছবির শ্যুটিং শেষ হতে না হতেই শোনা গেল তাঁরা নাকি প্রেম করছেন। শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের গুজব গৌরীর কানেও পৌঁছায়। গৌরি প্রথমে পাত্তা দেন নি। কিন্তু দিনের পর দিন শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক মজবুত হতে থাকে। করণ জোহরের জন্মদিনের পার্টিতে সবার সামনেই শাহরুখ প্রিয়াঙ্কার গালে চুমু খেলেন। পার্টি শেষ হওয়ার পর নাকি সেখানেই গৌরী শাহরুখ আর প্রিয়াঙ্কার মধ্যে তুমুল ঝামেলা হয়। গৌরী নাকি শাহরুখকে ছেড়ে দেওয়ারও সিদ্ধান্ত নেন। পরে সন্তান আরিয়ান আর সুহানার হস্তক্ষেপে মত পরিবর্তন হয় গৌরির। শেষ হয়ে যায় শাহরুখ ও প্রিয়াঙ্কার সম্পর্ক। যদিও শাহরুখ-প্রিয়াঙ্কা তাঁদের সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি।

করণ জোহর

পরিচালক করণ জোহরের সমকামিতার গুঞ্জন বহুদিনের। গুঞ্জন ওঠে, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে ‘ ছবির শ্যুটিং চালাকালীন করণ নাকি শাহরুখের প্রেমে পড়েছিলেন। তাঁদের দু’জনের সম্পর্ক নিয়েও আলোচনা কম হয় নি। অবশ্য শুধু শাহরুখ নয়‚ করণের সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রা আর অর্জুন রাম পালকে নিয়েও অতীতে অনেক গুঞ্জন ছিল।



বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭