কালার ইনসাইড

করণের স্বপ্নের ‘কলঙ্ক’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/04/2018


Thumbnail

১৫ বছর পর পরিচালক করণ জোহরের স্বপ্ন পূরণ, ২১ বছর পর সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের ফেরা, শ্রীদেবীর চলে যাওয়া, একঝাঁক হাইপ্রোফাইল তারকার মিলন মেলা; এই সব কিছুই ‘কলঙ্ক’ ছবিকে ঘিরে। দর্শকদের নস্টালজিক করে তুলতেই মুক্তি পেতে যাচ্ছে ‘কলঙ্ক’ ছবিটি।

গতকাল টুইটারে আলিয়া ভাট ও করণ জোহরকে ‘কলঙ্ক’ ছবির পোস্টার শেয়ার করতে দেখা যায়। সেখানে পোস্টারের ক্যাপশন হিসেবে আলিয়া লিখেন, ‘কলঙ্ক-অ্যান এপিক ড্রামা। অনেক অনেক আগ্রহ আর উত্তেজনার সঙ্গে অপেক্ষা করছি অসাধারণ সব অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করার জন্য।’

আবার টুইটারে করণও পোস্টার শেয়ার করার সঙ্গে ছবিতে অভিনয় করা এক ঝাঁক তারকার নাম প্রকাশ করেন। সেখানে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুরের পাশাপাশি ২৩ বছর পর একসঙ্গে কাজ করতে যাওয়া মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তের নাম দেখা যায়।

টুইটারে করণ নিজের অনুভূতি প্রকাশ করতেও ভোলেন নি। তিনি এই ছবি নিয়ে যতটা গর্বিত ততটাই উচ্ছসিত। `কলঙ্ক` ছবিটি করণের কাছে যে কতটা আবেগপূর্ণ, তা বলে বোঝানো কঠিন। ১৫ বছর আগেই ছবিটি নিয়ে ভাবনা চিন্তা করেছিলেন করণ এবং তাঁর প্রয়াত বাবা যশ জোহর। ছবিতে মাধুরীর জায়গায় অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। অবশেষে পরিচালক অভিষেক বর্মণের হাত ধরে ছবিটি পূর্ণতা পাওয়ায় খুশি করণ। 

এদিকে ‘কলঙ্ক’ ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের সম্পর্কের বিষয়টিকে উহ্যই রাখা হয়েছে। অর্থাৎ, সঞ্জয়-মাধুরীর সম্পর্ক নিয়ে ছবিতে সেরকম কিছু দেখানো হবে না বলেই ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়।

অভিষেক বর্মণের পরিচালনায় ‘কলঙ্ক’ ছবিটি ২০১৯ সালের ১৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বাংলা ইনসাইডার/এইচপি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭