কালার ইনসাইড

প্রিয় নায়িকা ও গানের নাম জানালেন সাকিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/04/2018


Thumbnail

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এর দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতাচ্ছেন। প্রথম তিন ম্যাচে জয় পেয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় অবস্থান করছে সাকিবের দল।

আজ নিজেদের চতুর্থ ম্যাচে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে সাকিব। বর্তমানে দলের সঙ্গে চন্ডিগড়ের মোহালিতে অবস্থান করছেন সাকিব। সেখানে ভারতীয় জনপ্রিয় রেডিও রেডএফএমের সঙ্গে কথা বলেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাক্ষাৎকারটি ছিল বেশ মজার। সেখানে মজার সব প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। আরজে নন্দ কিশোর বৈরাগী বলিউড নিয়ে আইপিএলের পরিচিত মুখকে প্রশ্ন করেন। এসময় ভারতীয় সিনেমার প্রিয় গানের কথাও প্রশ্ন করে। সাকিব জানান ,‘ দিল সামহাল জা জারা’ গানটি তার ভালো লাগে। ইমরান হাশমি অভিনীত ‘মার্ডার টু’ সিনেমার এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং। এ সময় সাকিবই জানান এটা অরিজিতের ক্যারিয়ারের প্রথম গান।  

কথোপকথনের শেষদিকে প্রশ্ন করা হয় বলিউডে তাঁর প্রিয় নায়িকা কে? একমুহূর্ত বিলম্ব না করে উত্তর দিলেন ক্যাটরিনা কাইফ। তার প্রায় সব ছবিই নাকি সাকিব দেখেছেন। এ সময় আরজে মজা করে বলেন, আমার যা পছন্দ আপনারও তাই। আমাদের জন্য কিছু ছেড়ে দিন। আপনি এমনিতেই অনেক কিছু পেয়েছেন।

গত ৭ বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতিয়েছেন এই বাংলাদেশি অলরাউন্ডার। এবারের আসরে নতুন দল হায়দরাবাদের হয়ে তিন ম্যাচে ৫ উইকেট নিয়েছেন। ব্যাট হাতে দুই ইনিংসে করেছেন ৩৭ রান।



বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭