কালার ইনসাইড

তারকাদের শিশু সন্তানরাও তারকা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/04/2018


Thumbnail

তারকাদের সন্তান গর্ভে থাকতেই গণমাধ্যমগুলোতে আলোচনার ঝড় শুরু হয়। আর জন্মের পর থেকে তারকাদের সন্তানদের উপর শুরু হয় ক্যামেরার আলোর ঝলকানি। তারা কখন খায়, কখন ঘুমায়, কখন বের হয় সবই ধরা পড়ে ছবি শিকারিদের চোখে। প্রায় প্রতিদিনই এসব তারকা শিশুরা সংবাদপত্রের মুখরোচক খবর হয়ে ওঠেন। বলিউড তারকাদের এমনই কিছু শিশু সন্তান নিয়ে বাংলা ইনসাইডারের আজকের আয়োজন-

তৈমুর

বলিউডের তারকা দম্পতি সাইফ-কারিনার সন্তান তৈমুর। ইতিমধ্যে বাবা-মায়ের মতো জনপ্রিয় হয়ে উঠেছেন তৈমুর। তাকে কাখনো বাবার কোলে আহ্লাদিপনায় মেতে থাকতে দেখা যায়, আবার কখনো দেখা যায় মায়ের সঙ্গে খুনসুটি করতে। এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত তারকা সন্তান তৈমুর। মা-বাবার সঙ্গে বিদেশ ভ্রমণ থেকে বাড়িতে বন্ধুদের সঙ্গে খেলাধূলা, তৈমুরের প্রতিটি বিষয়ের উপরই নজর রেখে চলেছে ছবি শিকারীরা।

আব্রাম

বয়স মাত্র সাড়ে চার। এরই মধ্যে বাবা বলিউড বাদশা শাহরুখ খানের মতোই সমান জনপ্রিয় ছোট্ট আব্রাম। আইপিএল মাঠে বাবার হাত ধরা আব্রামকে দেখতে দর্শকদের মধ্যেও কম উত্তেজনা থাকে না। আব্রামের নাকি ফ্যান ক্লাবও রয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আরাধ্য

ইতিমধ্যে তারকা হয়ে গেছেন অভিষেক-ঐশ্বর্য কন্যা আরাধ্য বচ্চন। ছয় বছর বয়সী আরাধ্যকে ঘিরে দর্শকদেরও কৌতূহলের অন্ত নেই। তাই আরাধ্যা কখন মায়ের হাত ধরে বেরোয়, কখন স্কুলে যায়, কখন পড়তে বসে প্রায় সবই খেয়াল রেখে চলেছেন ছবি শিকারিরা। ছোট্ট আরাধ্যর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয়।

মিশা

শহীদ কাপুর ও মিরা রাজপুত দম্পতির কন্যা মিশা। হাঁটি হাঁটি, পা-পা করে তার স্কুলে যাওয়ার ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেছে। দেশ-বিদেশে সবখানেই পাপারাজ্জিদের চোখ মিশার উপর। মাত্র এক বছর বয়সে মা-বাবার মতোই তারকা বনে গেছেন শিশু মিশা।

নিতারা

বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমারের শিশু কন্যা নিতারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন অক্ষয়। কাজের ফাঁকে তিনি মেয়ে নিতারার সঙ্গে সময় কাটাতেই নাকি বেশি পছন্দ করেন।

নিশা

বলিউড তারকা সানি লিওনের দত্তক নেয়া সন্তান নিশা। মহারাষ্ট্রের লাতুর এলাকার চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি থেকে নিশাকে দত্তক নিয়েছেন সানি। দত্তক নেওয়ার পর পদবি হিসেবে নিশার নামের সঙ্গে ওয়েবার যুক্ত করে দেন সানি-ড্যানিয়েল দম্পতি। নিশার পুরো নাম নিশা কওর ওয়েবার। গণমাধ্যমে তাঁকে নিয়েও বেশ আলোচনা হচ্ছে।

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭