কালার ইনসাইড

বলিউডে নাম লেখাতে যাচ্ছেন অভিনেত্রী কীর্তি সুরেশ


প্রকাশ: 24/05/2024


Thumbnail

বলিউডে অভিষেকের অপেক্ষায় দক্ষিণের তারকা অভিনেত্রী কীর্তি সুরেশ। সিনেমার নাম ঠিক করা হয় বেবি জন। এটি পরিচালনা করছেন তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা কালিস। এর প্রধান চরিত্রে কীর্তির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে। এর মধ্যেই প্রকাশ পেল নতুন খবর। রুপালি পর্দায় প্রথমবারের মতো অভিনেতার সঙ্গে অন স্ক্রিন লিপ কিস করতে দেখা যাবে কীর্তিকে।

সিনেমার মাধ্যমেই বলিউডে নাম লেখাতে যাচ্ছেন কীর্তি। এর আগে তিনি তেলেগুরঙ দে’, ‘পেঙ্গুইনদাসারা’-এর মতো জনপ্রিয় হিট সিনেমা উপহার দিয়েছেন। অ্যাকশন, থ্রিলার, রোমান্টিক ড্রামা সব ধাঁচের গল্পেই অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তার।

তবে কখনো অন স্ক্রিন কোনো অভিনেতার সঙ্গে লিপ কিস করতে দেখা যায়নি তাকে। এবার প্রথমবারের মতোবেবি জনসিনেমায় সেই নীতি ভাঙতে দেখা যাবে তাকে। এর কারণ হিসেবে গণমাধ্যমটিতে ব্যাখ্যা করা হয়, বলিউড অনেক বড় ইন্ডাস্ট্রি। এখানে গল্পের কারণে অনেক ধরনের চরিত্রেই অভিনয় করতে হবে। সেই জায়গা থেকেই কীর্তিকে প্রথমবারের মতো এমন দৃশ্যে দেখা যাবে।

এদিকে এর আগে কীর্তি বেশকিছু সিনেমা থেকে নিজের নাম প্রত্যাহার করেন এই চুম্বনের দৃশ্যের জন্য। আপত্তি জানান এমন গল্পে অভিনয় না করারও। তবে এবার তিনি বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছেন। কীর্তি সুরেশ ২০১৮ সালে অভিনেত্রী সাবিত্রীর জীবনী নিয়েমহানটীসিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭