কালার ইনসাইড

স্ত্রী কোয়েলে ডুবে আছেন অরিজিৎ সিং


প্রকাশ: 27/05/2024


Thumbnail

সঙ্গীতের বাইরেও অরিজিৎ সিং-এর নম্র ব্যবহারে মুগ্ধ ভক্তরা। সাদামাটা জীবন নিয়েও প্রশংসিত তিনি। স্ত্রী কোয়েলের সঙ্গে কাটানো অরিজিৎয়ের বিশেষ মুহূর্তও নেটমাধ্যমে দেখা মেলে।

সম্প্রতি অরিজিৎ আর কোয়েলের একটি ছবি নিয়ে ঝড় বয়ে যাচ্ছে নেটমাধ্যমে। তাদের একে-অপরের প্রেমে বুদ থাকার ছবি মন কেড়েছে সবার। রোববার (২৬ মে) নেটিজেনদের নজরে আসে অরিজিৎ-কোয়েলের সেই যুগলবন্দি ছবি।

ছবিতে দেখা গেল একটা কালো জ্যাকেট গায়ে কোয়েল, আর ধূসর রঙের টিশার্ট পরে আছেন অরিজিৎ; কোয়েলের চুলে মুখ ডুয়িয়েছেন তিনি। চোখ বন্ধ আবেশে সাথে ভালোলাগার হাসি দুজনের চোখেমুখে। ছবিটি মূলত ইনস্টাগ্রামে কোয়েলের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার করা সেই ছবির মন্তব্য ঘরে নেটিজেনদের বেশ আবেগঘন সাড়াও মেলে। 

প্রসঙ্গত, মুম্বাই শহরে নিজের ফ্ল্যাট থাকলেও বেশিরভাগ সময়টা জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ। অরিজিতের ছোটবেলার বন্ধুই বর্তমানে তার জীবনসঙ্গী। ছোটবেলায় একই স্কুলে পড়তেন অরিজিৎ কোয়েল। বন্ধুত্ব-মাখা ভালোবাসা সেই তখন থেকেই।ফেম গুরুকুল’-এর মঞ্চেও কোয়েলকে ভালোবাসার কথা বলেছিলেন অরিজিৎ। যদিও কোয়েল আর অরিজিৎ দুজনেই বিয়ে করেছিলেন প্রথমে অন্য কাউকে। তবে তা সফল হয়নি। এরপর ভাঙা সম্পর্ক থেকে বেরিয়ে এসে ধরেন একে-অপরের হাত।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭