কালার ইনসাইড

সৌরভের বায়োপিকে যিশু!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/04/2018


Thumbnail

একসময় পেশাদার ক্রিকেট খেলতেন কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্ত। এরপর অভিনয়ের কারণে ক্রিকেট থেকে দূরে সরে গেলেও ভালোবাসা এখনো অটুট রয়েছে যিশুর। আর ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকেই তিনি কিংবদন্তি ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলির জীবনী ভিত্তিক ছবিতে অভিনয় করতে চাইছেন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন যিশু।

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) উপলক্ষে ধারাভাষ্য দিতে একটি বাংলা টেলিভিশন চ্যানেলের সঙ্গে চুক্তি করেছেন যিশু। ধারাভাষ্য দিতে গিয়ে তিনি গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন। সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে যিশু সৌরভ গাঙ্গুলির বায়োপিকে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন।

যিশু জানান, যদি কোনো ক্রীড়া ব্যক্তিত্বের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করার ব্যাপারটা আমাকে বেছে নিতে হয়, তাহলে অবশ্যই সৌরভ গাঙ্গুলিকে বেছে নেব। এটা আমার দীর্ঘদিনের ইচ্ছে।‘

সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণের জন্য ইতিমধ্যে বেশ কয়েকজন পরিচালক ও প্রযোজকের সঙ্গে আলোচনাও করেছেন বলে জানিয়েছেন যিশু।

ভারতে এত ক্রীড়া ব্যক্তিত্ব থাকতে কেন সৌরভকে বেছে নিতে চান? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে যিশু বলেন,  "প্রথম কারণ, আমরা দু`জনই বাঙালি। আর দ্বিতীয় কারণ, সৌরভ সব সময়েই আমার পছন্দের ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে রয়েছেন এক নম্বরে। শুধু তা-ই নয়, তাঁকে আমি অনেক দিন ধরেই চিনি। খুব কাছ থেকে দেখেছি। ১৯৯৬ সালে সৌরভ যখন ইংল্যান্ড সফরে যায়, তখন আমি তাঁকে নেট প্র্যাক্টিসের সময় বলও করেছি।‘


বাংলা ইনসাইডার/এইচপি /জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭