কালার ইনসাইড

নতুন প্রেমে আরবাজ খান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/04/2018


Thumbnail

সুপার মডেলদের প্রতি আলাদা টান রয়েছে বলিউড তারকা আরবাজ খানের। তাইতো সুপার মডেল ও অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর আরেক সুপার মডেলের সঙ্গে প্রেমে জড়িয়েছেন আরবাজ। তাঁর এই সুপার মডেল প্রেমিকার নাম ইয়েলো মেহরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বিয়ে ভাঙার পর এখন মডেল ইয়েলো মেহরার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন আরবাজ খান। মেহেরা আরবাজের আট বছরের ছোট। তিনি পেশায় একজন মডেল, শেফ ও ইন্টিরিওর ডিজাইনার।

কিছুদিন আগে গোয়ার সমুদ্র সৈকতে আরবাজ ও মেহরার অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিগুলো স্বয়ং মেহরা নিজেই তাঁর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় ওঠে। নেটিজেনদের প্রতিক্রিয়া, আবারো সুপার মডেল বেছে নিলেন আরবাজ!

এক সাক্ষাত্কার আরবাজ মেহরার সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে জানান, মেহরা তাঁর ভালো বন্ধু। গোয়ায় তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল মেহরার। সেখানে তাঁর নিজের একটি রেস্তোরাঁ রয়েছে। গোয়ায় তাঁরা দু’জন বেশ ভালো সময় কাটিয়েছেন।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’ সূত্রে জানা যায়, সালমান খান যখন জেলে গিয়েছিলেন তখন ইয়েলো মেহরা আরবাজের পরিবারের সঙ্গে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ছিলেন। গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে বের হওয়ার সময় আরবাজ ও মেহেরাকে একসঙ্গে দেখা যায়।

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭