কালার ইনসাইড

অনির্দিষ্টকালের জন্য পেছালো 'পুষ্পা ২' এর মুক্তি


প্রকাশ: 16/06/2024


Thumbnail

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা-২’ সিনেমার মুক্তির তারিখ আবারও পরিবর্তিত হয়েছে। এই সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দান্না।

প্রাথমিকভাবে ‘পুষ্পা-২: দ্য রুল’ সিনেমাটি চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সেই তারিখ আবারও পরিবর্তন করা হয়েছে। বর্তমানে, সিনেমার মুক্তির তারিখ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর প্রধান কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে বিশাল পরিমাণের পোস্ট-প্রোডাকশনের কাজ। সিনেমার প্রথম সম্পাদক, কার্তিকা শ্রীনিবাস, এই প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন, ফলে নবীন নুলী এখন শেষ মুহূর্তের সম্পাদনার দায়িত্ব সামলাচ্ছেন।

পরিচালক সুকুমার সিনেমার কিছু দৃশ্য পুনরায় শুটিং করতে চান যাতে ভিএফএক্সের গুণমান উন্নত করা যায়। দর্শকদের চমৎকার ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করতে এবং তাদের স্মৃতিতে সিনেমাটিকে চিরস্থায়ী করে রাখতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

 শোনা যাচ্ছে, ‘পুষ্পা-২’ এবার দীপাবলির সময় মুক্তি পেতে পারে, যদিও প্রযোজনা সংস্থা থেকে মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার ব্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে শোনা যাচ্ছে, এই সিনেমার মুক্তি পিছিয়ে যাওয়ার খবর পেয়ে, হিন্দি, তামিল, তেলেগুর অন্যান্য সিনেমার প্রযোজকেরা ১৫ আগস্টকে তাদের প্রজেক্ট মুক্তি দেয়ার কথা ভাবছেন। গত বছরের সেপ্টেম্বর মাসে ঘোষণা করা হয়েছিল যে চলতি বছরের ১৫ আগস্ট ‘পুষ্পা-২’ মুক্তি পাবে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭