কালার ইনসাইড

জয়া জানালেন, নতুন সিনেমার চরিত্র যা…

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/04/2018


Thumbnail

টালিউডের এ সময়ের অন্যতম ব্যস্ততম নায়িকা বাংলাদেশের জয়া আহসান।  ২০১৩ সালে অরিন্দম শীলের ‘আবর্ত’র মাধ্যমে কলকাতার সিনেমায় নাম লেখান জয়া। তারপর অনেক দূর জল গড়িয়েছে। এখন তিনি শুধুমাত্র ব্যস্ততম নয়, জনপ্রিয় নায়িকাও বটে।

শুটিং শেষ করলেন ‘কন্ঠ’ সিনেমার। এরপর নাম লিখিয়েছেন বিরসা দাশগুপ্তা পরিচালিত ‘ক্রিসক্রস’ সিনেমায়। কয়েকদিন আগে কলকাতায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

সিনেমাটি নারীকেন্দ্রিক। অনেকের আগ্রহ ছিল কী চরিত্রে নতুন ছবিতে অভিনয় করছেন তা নিয়ে। জয়া অনলাইনে ভারত থেকে জানালেন, একটি অ্যাড এজেন্সির পরিচালক জয়া। তাকে খুব অহংকারী একজন ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে।  

সিনেমাটিতে জয়ার এ চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে কলকাতার স্বস্তিকা মুখার্জিকে প্রস্তাব দেয়া হয়েছিল। স্বস্তিকার চিত্রনাট্য পছন্দ না হওয়ায় এ প্রস্তাব ফিরিয়ে দেন। এরপর জয়া চরিত্রটিতে অভিনয়ের জন্য রাজি হন বলে জানা যায়।

শুধু কলকাতার নয়। দেশীয় সিনেমার শুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন। কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মাণ হয়েছে ‘দেবী’। এতে রানু চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন এই নায়িকা। এছাড়া খুব শীঘ্রই ‘বিউটি সার্কাস’ সিনেমাটাও মুক্তির কথা রয়েছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭