ইনসাইড পলিটিক্স

বিএনপি নেতারা কে কোথায় ঈদ করছেন?


প্রকাশ: 17/06/2024


Thumbnail

ঈদুল আজহার সময়টিতে দেশে-বিদেশে অবস্থান করছেন বিএনপির সিনিয়র নেতারা। দলের উচ্চপর্যায়ের বেশ কয়েকজন নেতা এবার দেশের বাইরে আছেন, যাদের ঈদও কাটছে বাইরে। যথারীতি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশেই ঈদ পালন করছেন।

বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, ঈদের দিন রাত সাড়ে ৮টায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের বাসভবন ফিরোজায় শুভেচ্ছা বিনিময় করবেন দলটির স্থায়ী কমিটির সদস্যরা।

জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে ঈদের নামাজ আদায় করে দলের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেছেন। সেখানে স্থানীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের পর দিন ঢাকায় আসবেন।

বিএনপি স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান ঢাকায় ঈদ করছেন। ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া অসুস্থ, তিনি বাসায় চিকিৎসাধীন। বাবু গয়েশ্বর চন্দ্র রায় ঈদের দিন নিজ এলাকায় যাবেন। ড. আব্দুল মঈন খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী যুক্তরাষ্ট্রে আছেন। ইকবাল হাসান মাহমুদ টুকু দেশের বাইরে, সালাউদ্দিন আহমেদ ভারতে আছেন।

এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ঢাকায় ঈদ করছেন। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭