ইনসাইড গ্রাউন্ড

দেশসরা অলরাউন্ডারকে হৃদয়স্পর্শী চিঠি লিখলেন মেয়ে আলাইনা


প্রকাশ: 17/06/2024


Thumbnail

বাংলার ক্রিকেটের সবচেয়ে বড় নাম সাকিব আল হাসান। অবধারিতভাবেই বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরাও বটে। নিজের সম্ভাব্য সব উজাড় করে দিয়েছেন টাইগারদের জার্সিতে। দেড় যুগের লম্বা ক্যারিয়ারে টিম টাগার্সদের যা কিছু অর্জন তার অনেকটা জুড়েই একটি নাম, সাকিব আল হাসান।

তবে সাম্প্রতিক সময়ে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না বাংলাদেশের এই পোস্টার বয়। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে শুরু থেকেই ফর্মে নেই। তিনটি ম্যাচ খেলে ছিলেন উইকেট শূন্য। ব্যাটে রানও আসছিল না ঠিক মতো। তবে ডাচদের সঙ্গে অবশ্য ভালো খেলেছেন, করেছেন ফিফটি, বাংলাদেশও ম্যাচ জিতেছে। আরি পরের ম্যাচে বাংলাদেশ হারতে হারতে জয় তুলে আনতে পেরেছে টাইগাররা। যে জয়ে অবদান আছে সাকিবের। রানের পাশাপাশি পেয়েছেন উইকেট।

সোমবার সেন্ট ভিনসেন্টে হওয়া গ্রুপ ‘ডি’ এ নিজেদের শেষ ম্যাচে নেপালকে হারিয়ে সুপার এইট নিশ্চিত করেছে বাংলাদেশ। সুপার এইট নিশ্চিতের এই ম্যাচে সর্বোচ্চ ১৭ রান করেছেন সাকিব। আর উইকেট পেয়েছেন দুটি।

আর বাংলাদেশে ঈদের দিনে এমন জয়ে সবাই আনন্দিত। এর মধ্যে রয়েছেন সাকিব পত্নী উম্মে আল হাসান শিশিরও। বাংলাদেশের জয়ের পর ফেসবুকে সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সবার সঙ্গে শেয়ার করেছেন সাকিব-শিশির দম্পতির বড় সন্তান আলাইনার বাবা দিবস উপলক্ষে লেখা চিঠি। যে চিঠি মন জয় করেছে সবার।

সাকিবের বড় মেয়ে আলাইনা বাবা দিবস উপলক্ষে সাকিবকে শুভেচ্ছা জানিয়ে চিঠিতে লিখেছেন, ‘আমি আশা করি তুমি তোমার পরবর্তী ম্যাচ জিতবে। শুভ কামনা, যদিও তুমি মাঝেমধ্যে হেরে যাও কিন্তু আমার মনে হয় তুমি পরবর্তী ম্যাচ জিতবে।’

সাকিব কন্যার কথা অনুযায়ী বাংলাদেশ ম্যাচ ঠিকই জিতে নিয়েছে। আশা করা যায় সুপার এইটের পরবর্তী ম্যাচও বাংলাদেশ জিতবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭