কালার ইনসাইড

'তুফান' এর টিকিট না পেয়ে হলে ভাঙচুর, দর্শকদের ওপর হামলা


প্রকাশ: 19/06/2024


Thumbnail

ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত সিনেমা 'তুফান', যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। শাকিব ভক্তদের মধ্যে সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। কিন্তু সেই উচ্ছ্বাস শেষ পর্যন্ত বিশৃঙ্খলায় রূপ নেয়। ‘তুফান’ সিনেমা দেখতে গিয়ে হামলার শিকার হয়েছেন দর্শকরা। এমনকি সংবাদকর্মীরাও এই হামলার থেকে রেহাই পাননি।

অভিযোগ উঠেছে, গতকাল রাজধানীর মধুমিতা সিনেমা হলে টিকিট না পেয়ে কিছু দর্শক হলটিতে হামলা চালায় এবং হলের সামনের অংশ ভাঙচুর করে। তাদের অভিযোগ, কাউন্টারের টিকিট আগেই কালোবাজারিদের কাছে বিক্রি করে দিয়েছে হল মালিক, যার ফলে তারা চড়া দামে টিকিট কিনতে বাধ্য হচ্ছেন। যদিও, এমন অভিযোগ অস্বীকার করেছে হল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর মতিঝিলের মধুমিতা হলে এ হামলার ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে ক্ষুব্ধ দর্শকরা সিনেমা হল ভাঙচুর করে। টিকিট না পাওয়ার কারণে এই অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির সৃষ্টি হয়। দর্শকদের অভিযোগ, রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমার একটি টিকিট পাওয়ার জন্য প্রায় তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হয়। অথচ হল কর্তৃপক্ষ জানায়, টিকিট নেই।

প্রায় এক ঘন্টা যাবত চলমান এই হামলায় উত্তেজিত দর্শকরা সিনেমার পোস্টার, পোস্টার বোর্ড, হলের দরজা-জানালা ইত্যাদি ভাঙচুর করে । পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দুই টিকেট কালোবাজারিকে আটক করে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭