কালার ইনসাইড

এবার হিন্দিতে মুক্তি পেল ‘সুলতানপুর’


প্রকাশ: 19/06/2024


Thumbnail

গত বছরের ২ জুন দেশের সিনেমা হলে মুক্তি পায় ‘সুলতানপুর’ সিনেমাটি, যা পরিচালনা করেছেন সৈকত নাসির। এই পলিটিক্যাল থ্রিলার সিনেমাটি দুই দেশের সীমান্তবর্তী একটি এলাকার রোমাঞ্চকর গল্প নিয়ে নির্মিত হয়েছে। সীমান্ত এলাকার চোরাচালান, প্রতারণা, ক্ষমতার লড়াই, মাদক পাচারসহ নানা বিষয় তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।

সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘সুলতানপুর’ হিন্দি ভাষায় ডাবিং করে মুক্তি পেয়েছে আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মে। নির্মাতা সৈকত নাসির জানান, “দেশে মুক্তির পর থেকেই ভারতের বেশ কিছু বড় প্রযোজনা সংস্থা হিন্দি ভাষায় মুক্তির জন্য যোগাযোগ করেছে। শেষ পর্যন্ত ভারতের প্রখ্যাত অনলাইন প্ল্যাটফর্ম ‘আল্ট্রার’র সঙ্গে চুক্তি হয়েছে। হিন্দি ভাষায় ডাবিং করে ইতোমধ্যে ‘আল্ট্রার’য় স্ক্রিনিংও করা হয়েছে।”

সৈকত নাসির আরও জানান, শুধু হিন্দি ভাষায় নয়, শিগগিরই ‘সুলতানপুর’ চায়নিজ ভাষায়ও মুক্তি পাবে। চায়নার একটি নামকরা কোম্পানির সঙ্গে চূড়ান্ত আলোচনা সম্পন্ন হয়েছে। সব কিছু ঠিক থাকলে শিগগিরই এ বিষয়ে সুখবর দেবেন তিনি।

গত বছরের ২ জুন দেশের সিনেমা হলে মুক্তি পায় ‘সুলতানপুর’ সিনেমাটি। এই পলিটিক্যাল থ্রিলার সিনেমাটি দুই দেশের সীমান্তবর্তী একটি এলাকার রোমাঞ্চকর গল্প নিয়ে নির্মিত হয়েছে। সীমান্ত এলাকার চোরাচালান, প্রতারণা, ক্ষমতার লড়াই, মাদক পাচারসহ নানা বিষয় তুলে ধরা হয়েছে সিনেমাটিতে।

সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন নবাগত সুমন ফারুক, আর তার বিপরীতে আছেন অধরা খান। এছাড়া, আশীষ খন্দকার, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধাসহ আরও এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রীও এতে অভিনয় করেছেন।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭