কালার ইনসাইড

ভিক্টোরিয়ার কাছ থেকে বিনামূল্যে পোশাক চেয়েছিলেন মেগান মার্কেল


প্রকাশ: 22/06/2024


Thumbnail

মেগান মার্কেল প্রিন্স হ্যারির সঙ্গে বাগদানের সময় ভিক্টোরিয়া বেকহামের কাছ থেকে বিনামূল্যে পোশাক ও হাতব্যাগ চেয়েছিলেন বলে জানা যায়। তবে বাকিংহাম প্যালেস এ ধরনের অনুরোধকে নীতিবিরুদ্ধ বলে মনে করায় তা মঞ্জুর করা হয়নি। নতুন একটি বইয়ে এই তথ্য প্রকাশিত হয়েছে। তারকা জীবনীকার টম বোওয়ারের "দ্য হাউস অব বেকহাম" বইয়ে এই দাবি করা হয়েছে।

বইটিতে আরও উল্লেখ করা হয়েছে, একটি ফ্যাশন ফটোশুটের পর মেগান মার্কেলের বিরুদ্ধে এক জোড়া অ্যাকুয়াজুরা জুতা ফেরত না দেওয়ার অভিযোগ রয়েছে। বেকহাম পরিবার এবং ডাচেস অব সাসেক্সের মধ্যকার সম্পর্কের জটিল দিকগুলোও বইটিতে তুলে ধরা হয়েছে।

একসময় মেগান ও ভিক্টোরিয়া ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। বইয়ের তথ্য অনুযায়ী, মেগান মার্কেল বেভারলি হিলসে বেকহামদের বাড়িতে থেকেছেন এবং ভিক্টোরিয়া বেকহামের মেকআপ দলের কাছ থেকে মেকআপ করিয়েছেন। যুক্তরাজ্যে থাকার সময় সৌন্দর্যবিষয়ক পরামর্শও নিয়েছেন।

মেগান মার্কেলের পরিবারের গোপন তথ্য গণমাধ্যমে ফাঁস হওয়ার পর ভিক্টোরিয়া বেকহামকে সন্দেহ করার কারণে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে প্রিন্স হ্যারিকে ডেভিড বেকহামের কাছে অভিযোগ করতে হয়। ভিক্টোরিয়া অবশ্য এ অভিযোগ অস্বীকার করেন এবং এক বিউটিশিয়ানকে দোষারোপ করেন। তথ্য ফাঁসের অভিযোগ শুনে ডেভিড বেকহাম বেশ ক্ষুব্ধ হয়েছিলেন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭