কালার ইনসাইড

সালমানকে নিয়ে এলি আব্রামের কাণ্ড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/04/2018


Thumbnail

এক সময় সালমান খানের খুব কাছের মানুষ ছিলেন বলিউড অভিনেত্রী এলি আব্রাম। জানা যায়, ‘বিগ বস ৭’-এ সালমানই এলি আব্রামকে জায়গা করে দিয়েছিলেন। এরপর ধীরে ধীরে নানান কর্মকান্ড ঘটিয়ে আলোচনায় চলে আসেন এলি। বর্তমানে ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডের কথিত প্রেমিকা হিসেবেই পরিচিত এলি আব্রাম।

সম্প্রতি ইন্টারনেটে এলি আব্রামের পোস্ট করা একটি ছবি নিয়ে বেশ গুঞ্জন ওঠে। ছবিতে দেখা যায় এলি সালমানকে জড়িয়ে ধরে আছেন এবং তাঁর ঠিক পেছনেই হাসিমুখে দাঁড়িয়ে সালমানের বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুর। ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ক্যাপশনে সালমানকে উদ্দেশ্য করে এলি লিখেন- ‘মুম্বাই নগরীর জেমস বন্ড, তুমি কি শরীরী ভাষা বুঝতে পার?’

সঙ্গে সঙ্গে সালমান ভক্তদের মধ্যে গুঞ্জন ওঠে, ভাইজান কি গতিবিধি পরিবর্তন করছেন না কি! তবে কি শুভাকাঙ্ক্ষী এলির কাছেই ফিরে যাচ্ছেন ভাইজান!

যদিও সঙ্গে সঙ্গে ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মুছে ফেলেন এলি। কিন্তু ততক্ষনে ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে যায়।

এদিকে এলি ছবিটি মুছেই ক্ষান্ত হননি। সঙ্গে সঙ্গে সালমান ও লুলিয়া ভান্তুরার সঙ্গে আলাদা করে তোলা আরও দুটি ছবি পোস্ট করেন। এই ছবি দু’টিও ইন্টারনেটে ঝড়ের বেগে ছড়িয়ে যায়। এবার রহস্য আরও ঘনীভূত হতে থাকে। ভক্তদের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়- কেন তিনজনের একসঙ্গে তোলা ছবি মুছে দিলেন এলি, কেনই বা এখন সালমান ও লুলিয়ার সঙ্গে আলাদা ছবি দিলেন?

এমন অবস্থায় ভক্তদের দাবী, সালমানের নির্দেশেই এমনটি করেছেন এলি আব্রাম। কারণ লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমানের সম্পর্ক কোন দিকে গড়াচ্ছে সেটা যেন কেউ বুঝতে না পারে সে জন্যই পরিকল্পনা মাফিক তিনজন একই ফ্রেমে থাকা ছবিটি সরানো হয়েছে। এছাড়া কেউ যেন এলি আব্রাম ও সালমান খানকে নিয়ে নতুন করে গুঞ্জন তুলতে না পারে সে জন্যই এমন কাণ্ড করা হয়েছে।

তাহলে কি সালমান-লুলিয়ার সম্পর্ক বিয়ের দিকে গড়াচ্ছে? এমন প্রশ্নের উত্তর আপাতত সেটা স্পষ্ট না হলেও, কোনো এক সময় লুলিয়ার করা মন্তব্যের উপরই থাকা যাক- ‘কে জানে, আমার আর সালমানের সম্পর্ক নিয়ে ভবিষ্যৎ কী ভেবে রেখেছে।’


বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ
 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭