ইনসাইড গ্রাউন্ড

২২ বলের ১২টিই ডট দিলেন মুস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/04/2018


Thumbnail

একাদশ আইপিএলের সপ্তম ও নিজেদের দ্বিতীয় ম্যাচে সম্মুখ লড়াইয়ে নেমেছিল সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ ও মুস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। নাটকীয়তায় ভরপুর সেই ম্যাচে শেষ বলে মুম্বাই ইন্ডিয়ান্সকে মাত্র ১ উইকেটে পরাজিত করে সানরাইজার্স। আজ আবার মুখোমুখি এই দুই দল।

সর্বশেষ সানরাইজার্সের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে মুস্তাফিজ ছিলেন স্বমহিমায় উজ্জ্বল। দল হারলেও ফিজ তাঁর ঝলক দেখাতে ভুল করেননি। প্রথম ২ ওভারে ২০ রান দেয়ার পরেও ৪ ওভার করার পর তার বোলিং ফিগার ৪-০-২৪-৩! টি-২০ ক্রিকেটে এমন ফিগার আসলেই দারুণ।

আজ একাদশ আইপিএলের ২৩তম ম্যাচে মুস্তাফিজের মুম্বাই টসে জিতে অন্য সব দলের মতন বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। আর বোলিংয়ে নেমে হায়দরাবাদের ইনিংসের অষ্টম ওভারে মুস্তাফিজকে বোলিংয়ে আনেন মুম্বাই অধিনায়ক রোহিত শার্মা।

বোলিংয়ে এসে মুস্তাফিজ তাঁর শুরুটা চার দিয়ে করেন। এরপরের ডট। তৃতীয় বলে এক রান। চতুর্থ বলে আবার ডট। আর শেষ দুই বলে এক রান করে দুই রান। সব মিলিয়ে প্রথম ওভারে সাত রান দেন মুস্তাফিজ।

এরপর ১৫তম ওভারে মুস্তাফিজকে আবার বোলিংয়ে আনেন রোহিত। এই ওভারটি দারুন করেন ফিজ। মাত্র চার রান দেন এই ওভারে। প্রথম তিন বলে এক রান করে দেন তিন রান। এরপরের বলে ডট। পঞ্চম বলে আবারও এক রান। আর শেষ বলে ডট।

ফিজ তাঁর তৃতীয় ওভার করতে আসেন ১৭তম ওভারে। এই ওভারে মুস্তাফিজ এক রান দেন। সেই সঙ্গে একটি রান আউট। প্রথম বলেই এক রান আসে এরপরের পাঁচটি বল হয় ডট।  

আর মুস্তাফিজ তাঁর শেষ ওভার করতে আসেন ম্যাচের ১৯তম ওভারে। এই ওভারেই ইউসুফ পাঠানের উইকেট নিয়ে হায়দরাবাদের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ফিজ। এই ওভারে প্রথম দুই বলে ডট দেন কাটার মাস্টার। তৃতীয় বলে ছয় এবং চতুর্থ বলে পাঠানের উইকেট নেন ফিজ।

সব মিলিয়ে ৩.৪ ওভারে মুস্তাফিজ ৪.৯০ ইকোনিমিতে ১৮ রানে এক উইকেট নেন। ডট দেন ১২টি।


বাংলা ইনসাইডার/ডিআর 





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭