কালার ইনসাইড

ছেলের মডেলিং, নুহাশকে নিয়ে গর্ব হুমায়ূন কন্যার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/05/2018


Thumbnail

বিশ্ব মা দিবস উপলক্ষে গ্রামীনফোনের একটি বিজ্ঞাপন তৈরী করেছেন নুহাশ হুমায়ূন। অন্য কয়েকজন মডেলদের পাশাপাশি নূহাশ মডেল হিসেবে নিয়েছিলেন বড় বোন শীলা আহমেদের ছেলেকেও। এই নিয়ে নুহাশ উচ্ছ্বসিত হয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। আরেকদিন শীলাও নিজের আনন্দ প্রকাশ করেছেন তার ফেসবুক বার্তায়। তিনি লিখেছেন,‘ আমার ছেলে নামীরের বয়স সাড়ে ছয়। ওর একটা ‘love list’ আছে। লিস্টটা এই রকম– বু, মা, বাবা, নিন্নাই, নীল, আরিনা, আস্থা…

গত সপ্তাহে নামীর নুহাশের direction- এ একটা advertisement এ কাজ করেছে। বাসায় ফিরে নামীর আমাকে বলল, মা আমি বড় হয়ে আমার নাম change করতে চাই। বড় হয়ে আমার নাম রাখব- নুহাশ।

আমি বললাম, ঠিক আছে। বেশি অসুবিধা নেই। শুধু পাসপোর্ট, সার্টিফিকেট আর স্কুলে নাম বদলে ফেললেই হবে। আর তুমি চাইলে, আমরা এখন থেকেই তোমাকে নুহাশ ডাকা শুরু করতে পারি।

নামীর তখন বলল, মা আমার ‘love list’- ও change হয়েছে। নতুন লিস্টে নুহাশ মামা ফার্স্ট। মা, নুহাশ মামা amazing! ও কাউকে বকা দেয় না। কেউ কিছু না পারলেও বকা দেয়না।’

আমার মনে আছে, আমি ছোটবেলায় বাবার সাথে নাটকের সেটে যাওয়ার সময় বকা খওয়ার ভয়ে দোয়া পড়তে থাকতাম! মার কাছে ঘ্যানঘ্যান করতাম- মা, বাবাকে বলো সবার সামনে আমাকে না বকতে।

We are so proud of you Nuhash! তুই সত্যিই amazing! যার ‘love list’- এ তুই যেখানেই থাকিস না কেন, তোর সাথে কাজ করার পর তুই লিস্ট এর অনেক উপরের দিকে চলে আসবি- এটা আমি নিশ্চিত।

আর মা, you are super amazing! কিভাবে একা একা এমন একটা ছেলেকে তুমি বড় করলা? আমাকে tips দাও মা!’


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭