ইনসাইড গ্রাউন্ড

কাইরন পোলার্ডের অর্ধশতকে মুম্বাইয়ের বড় সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/05/2018


Thumbnail

প্লে অফের দৌড়ে টিকে থাকতে টসে জিতে মুম্বাইকে ব্যাটিংয়ে আমন্ত্রন জানায় পাঞ্জাব। নির্ধারিত ২০ ওভার শেষে মুম্বাইয়ের সংগ্রহ দাঁড়ায় আট উইকেটের বিনিময়ে ১৮৬ রান।

ওভার প্রতি ১২ রান নিয়ে মুম্বাইের দুই ওপেনার যাদব ও লিউইস বড় ইনিংস খেলার ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু ৩.১ বলে দলীয় ৩৭ রানে লিউইসের উইকেট হারায় মুম্বাই। লেউস মাত্র ৯ রান করেন। এরপর ব্যাটিংয়ে হাল ধরতে ক্রিজে আসেন কিষাণ। কিষাণ মাত্র ২০ রান করে দলীয় ৫৯ রানে অ্যান্ড্রু টাইের বলে আউট হয়ে সাজঘরে ফেরেন। কিন্তু এরপর বলেই টাই যাদবের উইকেট তুলে নেন। যাদব মাত্র ২৭ রান করে সাজঘরে ফেরত যান। ৫৯ রানে ৩ উইকেট পড়ে যাওয়ায় সাময়িক বিপর্যয়ে পড়ে মুম্বাই।

দলের বিপদে হাল ধরেন ক্রুনাল পান্ডিয়া ও অফ ফর্মে থাকা কাইরন পোলার্ড। পান্ডিয়া ২৩ বলে ৩২ রান করেছেন। এতদিন কোন ম্যাচেই ভূমিকা রাখতে না পারা পোলার্ড আজ মুম্বাইয়ের বিপদে জ্বলে উঠেন। ২৩ বলে ৫০ রানের এক ঝড়ো ইনিংস খেলে আউট হন পোলার্ড।

পাঞ্জাবের পক্ষে অ্যান্ড্রু টাই ৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে ৪টি উইকেট নিয়েছেন। অধিনায়ক রবীচন্দ্রন অশ্বিন নিয়েছেন ২টি উইকেট। রাজপুত ও স্টোনিস দুইজনই একটি করে উইকেট দখল করেন।

বাংলা ইনসাইডার/এসএকে/ডিআর



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭