ইনসাইড গ্রাউন্ড

পাঞ্জাবকে হারিয়ে লড়াইয়ে টিকে রইল মুম্বাইও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/05/2018


Thumbnail

একাদশ আইপিএলে যত শেষের দিকে যাচ্ছে ততই যেন রোমাঞ্চ ছড়াচ্ছে ক্রিকেট বিশ্বে। এখনও বলা যাচ্ছে না প্লে-অফে হায়দরাবাদ ও চেন্নাইয়ের সঙ্গে কোন দুই দল যোগ দেবে। অথচ প্রায় সব দলেরই হাতে আছে মাত্র এক ম্যাচ করে। তারওপর আজ পাঞ্জাবকে ৩ রানে হারিয়ে লড়াইটা আরও জমিয়ে তুলল মুম্বাই।

আজ আইপিএলের ৫০তম ম্যাচে পাঞ্জাবকে ৩ রানে হারিয়েছে মুম্বাই। ১৮৭ রানের লক্ষ্যে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৩ রান তুলতে সক্ষম হয় পাঞ্জাব।

১৮৭ রানের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৩৪ রানে ক্রিস গেইল ব্যাক্তিগত ১১ বলে ১৮ রান করে ফিরে যান। এরপর আরেক ওপেনার লোকেশ রাহুল তিনে নামা অ্যারন ফিঞ্চকে নিয়ে দলের রানের চাকা সচল রাখেন। দ্বিতীয় উইকেটে এই জুটি যোগ করেন ১১১ রান। কিন্তু দলীয় ১৪৫ রানে ৩৫ বলে ৪৬ রান করে ফিঞ্চ আউট যান। তবে পাঞ্জাবের আশা বাঁচিয়ে রাখেন লোকেশ। মুম্বাইয়ের বোলারদের ওপর চড়াও হয়ে দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যেতে থাকেন।  তবে শেষ করে যেতে পারেননি রাহুল। দলীয় ১৬৭ রানে আউট হয়ে যান তিনি। আউট হওয়ার আগে ৬০ বলে ১০ চার ও ৩ ছয়ে ৯৪ রানের এক ঝলমলে ইনিংস খেলেন লোকেশ। এরপরেও লড়াই চালিয়ে যান অ্যাক্সার-যুবরাজ জুটি। কিন্তু শেষ ওভারের ৬ বলে ১৭ রানের  সমীকরণ মেলাতে পারেননি। শেষ ওভারে এই জুটি ১৩ রান নিতে সক্ষম হয়। মুম্বাই ম্যাচটা জিতে নেয় ৩ রানে।

এদিকে, মুম্বাইয়ের হয়ে বুমরাহ মাত্র ১৫ রান খরচায় ৩ উইকেট নেন। ২ উইকেট পেয়েছেন মিচেল ম্যাকক্লেনাগন।


বাংলা ইনসাইডার/ডিআর





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭